আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
চন্দ্রগঞ্জে অপহরণের হাত থেকে রক্ষা পেল তিন শিক্ষার্থী
Published : Monday, 20 November, 2017 at 8:01 PM, Update: 20.11.2017 8:07:32 PM, Count : 761
চন্দ্রগঞ্জে অপহরণের হাত থেকে রক্ষা পেল তিন শিক্ষার্থী
চন্দ্রগঞ্জ (লক্ষীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাদিন জকশিন বাজারে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেলো কওমি মাদ্রাসার তিন শিশু শিক্ষার্থী।

সোমবার বিকেলে দুর্বৃত্তরা তাদের সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় লোকজন দেখে তারা চিৎকার দিলে জকশিন বাজারে শিশু শিক্ষার্থী তাজুল ইসলামের ছেলে মোঃ জহিরুল ইসলাম, আলী আহমেদের ছেলে মোঃ ফাহিম, মহিউদ্দিনের ছেলে মোঃ রায়হান সহ এ তিন জনকে উদ্ধার করে স্থানীয় লোকজন।

শিক্ষার্থী ও স্থানীয়রা জানায়, চন্দ্রগঞ্জ থানাদিন বশিকপুর ইউনিয়নের কওমি মাদ্রাসার অপহৃত তিন শিক্ষার্থী দোকান থেকে টিস্যু পেপার কেনার জন্য মাদ্রাসা থেকে বের হয়। এ সময় আগে থেকে ওত পেতে থাকা মুখোশধারীরা একটি সিএনজিতে তিন শিক্ষার্থীর মুখ ছেপে ধরে সিএনজিতে তুলে নেয়।

সিএনজিটি জকশিন বাজারে পৌছলে জ্যামে পড়ে। এ সময় ওই তিন শিশু শিক্ষার্থী আশে পাশে মানুষ দেখে চিৎকার দেয়। এক পর্যায়ে চিৎকার শুনে বাজারের লোকজন এগিয়ে এলে অপহরণকারীরা শিশুদের ফেলে রেখে পালিয়ে যায়।

পোদ্দার বাজার পুলিশ কেন্দ্রের ইনচার্জ মো: আনোয়ার হোসেন বলেন, শিশু শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মাদ্রাসার সুপার ও তিন শিশুর অভিবাকদের খবর দেওয়া হয়েছে। অপহরণকারীদের সনাক্তের চেষ্টা চলছে। এবং জড়িতদের সন্ধান পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি