আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
নিখোঁজের দেড় মাস পর গৃহবধূর গলিত লাশ উদ্ধার, আটক ৪
Published : Monday, 4 December, 2017 at 8:55 PM, Count : 5980
নিখোঁজের দেড় মাস পর গৃহবধূর গলিত লাশ উদ্ধার, আটক ৪নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর নিয়ামতপুরে নিখোঁজ হওয়ার দেড় মাস পর গৃহবধূর গলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সন্দেহে ৪ জনকে আটক করে। থানা ও গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, গত আড়াই মাস পূর্বে উপজেলার নিয়ামতপুর (উত্তরবাড়ী)র রাশেদ মেনন রুমির ছেলে শাহরিয়ার শাওন (১৯) একই গ্রামের আবুল হোসেনের কন্যা আলেমা (১৯) কে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করে ঢাকাতে অবস্থান করে। দীর্ঘ এক মাস ১২দিন ঢাকাতে অবস্থান করার পর শাহরিয়ার শাওন ও আলেমা উভয়ে বাড়িতে ফেরৎ আসে। এর কয়েক দিন পর হঠাৎ আলেমা নিখোঁজ হয়। আলেমাকে তার পরিবার কোথাও খুঁজে না পেয়ে থানা অভিযোগ দায়ের করলে পুলিশ উত্তরবাড়ীর উত্তর দিকের গোরস্থানের পাশের একটি পুকুরের পাড় থেকে শনিবার মাটিতে পুতে রাখা বস্তাবন্দী গলিত লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। পুলিশ তাৎক্ষণিক শাহরিয়ার শাওন, শাওনের বাবা রাশেদ মেনন রুমি, মা সুলতানা রাজিয়া ও ছেলের চাচা নাহিদ রেজা রুবেলকে আটক করে।
নিখোঁজ আলেমার ভাই শরীফ বলেন, আমার বোন আলেমা দীর্ঘ আড়াই মাস আগে শাওন এর সাথে পালিয়ে ঢাকা গিয়ে বিয়ে করে। এক মাস ১২দিন পর তারা বাড়িতে ফিরে আসে। এর কয়েকদিন পর ভোরে আমার বোন বাড়ি থেকে পুনরায় পালিয়ে যায়। আমরা মনে করেছিলাম ছেলের সাথে আবারও চলে গেছে। তাই নিশ্চিন্ত ছিলাম। কিন্তু কয়েকদিন আগে জানতে পারি ছেলে সাথে আমার বোন নাই। তখন আমরা চারিদিকে খোঁজাখুঁজি শুরু করে কোথাও না পেয়ে থানা অভিযোগ দায়ের করি। এ বিষয়ে অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম খান বলেন, আমরা অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে নিয়ামতপুর উত্তরবাড়ীর উত্তরদিকে গোরস্থানের পার্শ্বের একটি পুকুর পাড়ে পুতে রাখা বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করি। হত্যার দায়ে ছেলে, ছেলের বাবা, ছেলের মা ও ছেলের চাচাকে আটক করা হয়। নিহত আলেমার ভাই শরীফ থানা হাজির হয়ে ছেলে, ছেলের বাবা, ছেলের মা ও ছেলের চাচকে আসামি করে মামলা দায়ের করে। গতকাল রবিবার বেলা ১১টায় আটককৃত আসামিদের নওগাঁ জেলা জেল হাজতে প্রেরণ করা হয়। উদ্ধারকৃত লাশ ময়না তদন্ত ও ডিএনএ টেষ্টের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত ও ডিএনএ টেস্ট না হওয়া পর্যন্ত বিস্তারিত কিছু বলতে পারছি না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি