আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
বিয়ে নিয়ে ভারতীর উচ্ছ্বাস
Published : Tuesday, 5 December, 2017 at 8:06 PM, Count : 535
বিয়ে নিয়ে ভারতীর উচ্ছ্বাসগত রোববারই প্রেমিক হার্শ লিমবাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ভারতের কমেডি কুইন ভারতী সিং। এরইমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের আনুষ্ঠানিকতা। গত শনিবার গোয়ায় অনুষ্ঠিত হলো তাদের মেহেদি সন্ধ্যা। আর তা শেষ হওয়ার পর একটি পার্টিরও আয়োজন করেন তারা। তাতে অংশ নেন সুনীল গ্রোভার, নেহা কাক্কারসহ অনেক তারকা। হলুদ পার্টিতে হার্শ-ভারতী (বামে), সুনীল গ্রোভারের সঙ্গে হবু দম্পতিপার্টিতে ভারতীর পরনে ছিল লাল রঙের পোশাক। আর সাদা-কালো রঙের পোশাকে ছিলেন হার্শ। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, কমেডি কুইনের বিয়ে উৎসবের আনন্দ থেকে বঞ্চিত হচ্ছেন না ভক্তরাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিটি আয়োজনেরই ছবি এবং ভিডিও পোস্ট করছেন ভারতী। ভারতী ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘সোয়াগ ওয়ালি দুলহানিয়া মেহেন্দি রচ গ্যায়ি হ্যায়... আব কাউন্টডাউন বিগিনস। হবু বধূ তার হবু বরের জন্য কোনও উপহার কিনেছেন কিনা তা জানতে চাইলে ভারতী হেসে উঠে বলেন, ‘কেন আপনি আমাকে এসব মনে করিয়ে দিচ্ছেন? কিসের উপহার, ৮০ কেজি ওজনের ভারতীকে উপহার হিসেবে পাচ্ছে হার্শ। আমি মনে করি না আর কিছুর দরকার আছে। ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, হার্শকেও বিয়ে নিয়ে বেশ উতলা থাকতে দেখা গেছে। দেখে মনে হয়েছে, বৈবাহিক জীবন শুরু করতে তাদের যেন আর তর সইছে না। এখন পর্যন্ত এ যুগলের বিয়ের আমন্ত্রণ, বিবাহপূর্ব ছবি তোলা এবং প্রায় সব আয়োজনই বেশ আকর্ষণীয় ছিল। বিয়ের দিনেও তারা ভিন্ন কিছু করেন কিনা তা দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি