আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বীর সন্তানদের শ্রদ্ধায় প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ       মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন      
এনডিপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক আলমগীরের জানাযা সম্পন্ন
Published : Wednesday, 6 December, 2017 at 2:26 PM, Update: 06.12.2017 2:30:28 PM, Count : 42
এনডিপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক আলমগীরের জানাযা সম্পন্ন ভোরের ডাক ডেস্ক :  ২০দলীয় জোটের শরীক ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক, খুলনা সিটির ২০নং ওয়ার্ডের কৃতি সন্তান আলমগীর হোসেন আলম গুরতর অসুস্থ্য হলে গত ৩ ডিসেম্বর ২০১৭ রাতে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

তিনি ঢাকা মেডিকেলের ১০০নং ওয়ার্ডে নিউরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮ঃ৩০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না...........রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বৎসর।

মৃত্যুকালে অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 বুধবার সকাল ১১টা ৩০ মিনিটে বাইতুল মোকাররম মসজিদের উত্তর গেটে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযায় অংশ গ্রহণ করে এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, প্রেসিডিয়াম সদস্য কারি আবু তাহের, সিনিয়র যুগ্ম মহাসচিব শামসুল আলম, যুগ্ম মহাসচিব রাজু আহম্মেদ, আলমগীর হোসেন আলমের বন্ধু মহলের মধ্যে জানাযায় অংশগ্রহণ করেন আল-আমিন, সাগর, সম্রাটসহ অনেক শুভাকাংখী। জানাযা শেষে তার লাশ নিয়ে খুলনা জেলার  তেরখাদা উপজেলার মুসুন্দিয়া গ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছে। সেখানে তার লাশ গ্রহণ করবেন বড় ভগ্নিপতি হাবিব খন্দকার। খুলনার গ্রামের  বাড়ীতে দ্বিতীয় নামাজের জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। আগামী ৮ ডিসেম্বর শুক্রবার বাদ আছর এনডিপির কেন্দ্রীয় কার্যালয়ে আলমগীর হোসেন আলমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি