আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
যে কারণে আজ রংপুর রাইডার্সের হয়ে খেলছেন না মাশরাফি
Published : Wednesday, 6 December, 2017 at 2:51 PM, Count : 146
যে কারণে আজ রংপুর রাইডার্সের হয়ে খেলছেন না মাশরাফিখেলাধুলা ডেস্ক : অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বহুল আকাঙ্ক্ষিত একজন। বিপিএলের চলতি পঞ্চম আসরে তিনি রংপুর রাইডার্সের নেতৃত্ব দিচ্ছেন।

সেরা চারে পৌঁছেও গেছে তার দল। কিন্তু আজ ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে আগুন ম্যাচে মাঠে নেই ম্যাশ। তার জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন কিউই হার্ডহিটার ব্রেন্ডন ম্যাককালাম। কিন্তু কেন নেই মাশরাফি?

কারণটা খুবই আশংকাজনক। আবারও চোটে আক্রান্ত মাশরাফি! হ্যাঁ ঠিকই পড়েছেন। আগের ম্যাচে নিজের বোলিং শেষ করে মাঠ ছেড়েছিলেন খানিকটা খুঁড়িয়ে। টান লেগেছিল কুঁচকিতে। সেই চোট পিছু ছাড়েনি পুরোপুরি। তবে সুখের খবর হলো, ম্যাশের চোট ততটা গুরুতর নয়।

আজকের ম্যাচ যেহেতু গুরুত্বহীন, তাই একাদশে প্রায় ৭টি পরিবর্তন এনেছে রংপুর।

আজ রংপুর একাদশে খেলছেন স্যামুয়েল বদ্রি। মাশরাফি চাইলে খেলতে পারতেন, কিন্তু তিনি নিজে এবং কোচ টম মুডি কোনো ঝুঁকি নিতে রাজি নন। চলতি বিপিএলে ১৩ উইকেট নিয়ে টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ উইকেট শিকারি মাশরাফি। ওভার প্রতি রান দিয়েছেন মাত্র ৬.৫৮।  ব্যাট হাতে ১৫২.৩২ স্ট্রাইক রেটে রান করেছেন ১৩১।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি