আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
মুকসুদপুরে দুবাই প্রবাসীর স্ত্রী ও সন্তান ৪ দিন ধরে নিখোঁজ
Published : Wednesday, 6 December, 2017 at 3:03 PM, Update: 06.12.2017 3:14:55 PM, Count : 621
মুকসুদপুরে দুবাই প্রবাসীর স্ত্রী ও সন্তান ৪ দিন ধরে নিখোঁজগোপালগঞ্জ  সংবাদদাতা : গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ফরিদপুর যাবার পথে দুবাই প্রবাসীর শিশু সন্তানসহ তার স্ত্রী গত চার দিন ধরে নিখোঁজ রয়েছে। 

গত রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে ফরিদপুর যাওয়ার পথে তারা নিখোঁজ হন।

নিখোঁজরা হলেন-মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের দুবাই প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী শিউলি সুলতানা (৩৪) ও তার ২ বছরের শিশু পুত্র আরাফাদ মোল্যা। এব্যাপারে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

সাধারণ ডায়রী সূত্রে জানাগেছে, গত রোববার দুপর সাড়ে ১২ টার দিকে মুকসুদপুর থেকে ফরিদপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তারা আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনদের বাড়িতে তাদের খোঁজ করা হয়। তারপরেও তাদের আর কোন খোঁজ-খবর পাওয়া পায়নি। 

নিখোঁজ হওয়া গৃহবধূর স্বামী দুবাই প্রবাসী আমিনুল ইসলাম মোবাইল ফোনে জানান, আমার শিশু পুত্র আরাফাদ মোল্যা অসুস্থ হয়ে পড়লে তাকে ডাক্তার দেখানোর জন্য ফরিদপুর যাবার জন্য বাসা থেকে বের হন। এরপর মোবাইল ফোনের মাধ্যমে জানায় বাস না পাওয়ায় একটি মাইক্রেবাসে করে ফরিদপুর যাচ্ছেন।এর কিছু সময় পর আমার স্ত্রী ফোন করে আবারো জানান, তার কাছে সোনার গহনা রয়েছে।

এসময় আমি তাকে সাবধানে রাখতে বলি। আসতে দেরি হওয়ায় দেড়ঘন্টা পর স্ত্রীর মোবাইলে ফোন করলে বন্ধ পাই। এরপর স্ত্রী আর সন্তানের কোন খোঁজ পাইনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায় নি।

নিখোঁজ হওয়া গৃহবধূর ভাই সাংবাদিক হুসাইন আহমদ জানান, মুকসুদপুর কলেজ মোড় বাসষ্ট্যান্ড থেকে ওই মাইক্রোবাসে ওঠে আমার বোন ও ভাগ্নে।

কিন্তু, আজ চার দিন পার হলেও তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। এব্যাপারে আমার দুলাভাই বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, ওই গৃহবধূ ও তার শিশু পুত্র ফরিদপুরের সালতা থেকে নিখোঁজ হয়েছেন। আমরা তাদেরকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রেখেছি। দ্রুত তাদেরকে খুঁজে বের করা হবে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি