আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
নাগেশ্বরীতে ফেন্সিডিলসহ আটক ১
Published : Wednesday, 6 December, 2017 at 3:18 PM, Count : 360
নাগেশ্বরীতে ফেন্সিডিলসহ আটক ১কচাকাটা (কুড়িগ্রাম) সংবাদদাতা : নাগেশ্বরীতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করেছে পুলিশ এসময পালিয়ে গেছে আরো ২জন।

পুলিশ জানায়, নাগেশ্বরী থানার এ.এস.আই আলাউদ্দিন এর নেতৃত্বে টহলরত পুলিশের একটি দল মঙ্গলবার রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা শুকুরটারী এলাকার চৌরাস্তার মোড় থেকে কুড়িগ্রামের কৃষ্ণপুর সরকার পাড়ায় অভিযান চালিয়ে সৈয়দ আলীর ছেলে মজনু মিয়া মজু (২৫) কে আটক করে।

এসময় সে তার গায়ে পরিহিত কটিতে বিশেষভাবে তৈরি পকেটে ৪৫ ফেন্সিডিল বহন করে নিয়ে যাচ্ছিল। তাকে আটকের সময় পালিয়ে গেছে তার অপর দুই সহযোগী কুড়িগ্রাম বকসি পাড়ার কপিল উদ্দিনের ছেলে ইদু মিয়া (৩৭) ও কৃষ্ণপুর ভেলাকোপা গ্রামের কছিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩২)।

বুধবার দি স্পেশাল পাওয়ার এ্যাক্ট ১৯৭৪ এর ২৫বি (২) ধারায় মামলা দিয়ে আটক মজনু মিয়া মজুকে জেলহাজতে প্রেরণ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সারওয়ার পারভেজ এর সত্যতা নিশ্চিত করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি