আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
সাবেক রাষ্ট্রদূত নিখোঁজ
দ্রুত উদ্ধার করুন
Published : Thursday, 7 December, 2017 at 6:56 PM, Count : 186
দেশে নিখোঁজের ধুম পড়েছে। গত ১০ আগস্ট থেকে ১৩ ব্যক্তি নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। যার মধ্যে ৪ জনের খোঁজ মিলেছে। বাকিরা এখনো নিখোঁজ। রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিকের পর এবার নিখোঁজ হলেন সাবেক রাষ্ট্রদূত এম মারুফ জামান। মারুফ জামান সোমবার রাতে মেয়েকে আনার জন্য বিমানবন্দর গিয়েছিলেন। তিনি আর ফিরে আসেননি। যে গাড়ি চালিয়ে তিনি বিমানবন্দর গিয়েছিলেন সেই গাড়িটি পুলিশ রাজধানীর খিলক্ষেত থেকে উদ্ধার করেছে। মারুফ জামান ধানমন্ডির ৯/এ সড়কে থাকতেন। তিনি একজন সাবেক সেনা কর্মকর্তা। তিনি কানাডা ও ভিয়েতনামের বাংলাদেশের রাষ্ট্রদূত ছিলেন। তার অন্তধান কোন সাধারণ বা বিচ্ছিন্ন ঘটনা হতে পারে না। একজন প্রবীণ এবং সম্মানি নাগরিকের এভাবে নিখোঁজ হওয়া মেনে নেয়া যায় না। এ ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনীকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে এবং দ্রুত তাকে উদ্ধার করতে হবে।
সম্প্রতিকালে যেসব নিখোঁজের ঘটনা ঘটেছে তার মধ্যে মারুফ জামানের ঘটনাটি ব্যতিক্রম। কারণ নিখোঁজের পর তিনি বাসায় ফোন করে বলেছেন, কিছু লোক যাবে তাদের কাছে কম্পিউটারটি দিয়ে দিতে হবে। এরপর ৩ জন লোক বাসায় এসে কম্পিউটার নিয়ে যায়। মারুফ জামানের মেয়ে বেলজিয়াম প্রবাসী। তিনি এসে দেখেন বাবা আসেননি। বাসায় ফোন করলে মারুফ জামানের ভাই রিফাত জামান যে ভাতিজিকে নিয়ে আসেন। হয়তো ওই কম্পিউটারের মধ্যে মারুফ জামানের নিখোঁজের রহস্য লুকিয়ে আছে। যারা কম্পিউটার নিতে এসেছিলেন তাদের ছবি নিশ্চিত বাসায় সিসি ক্যামেরায় আছে। পুলিশ সেই সূত্রে তদন্ত চালালে নিশ্চয়ই এই নিখোঁজ রহস্য উদঘাটন হবে এবং সেটা দ্রুত করতে হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি