আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
‘মাদকাশক্তি জাতি কখনও উন্নয়নের শিখরে উঠতে পারে না’
Published : Thursday, 7 December, 2017 at 7:03 PM, Count : 14
সাপাহার (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাদকাশক্ত জাতি কখনও সমাজ তথা দেশকে উন্নয়নের শিখরে পৌঁছাতে পারেনা। মাদক অনায়াশে একটি দেশ, রাষ্ট্র তথা সমাজকে ধ্বংস করে দিতে পারে। এ ছাড়া মাদকের সাথে জড়িতরা কখনও কারো বন্ধু হতে পারেনা তাই দেশকে শক্তিশালী ও ভিশন বাস্তবায়ন করতে হলে সকলকে মাদক থেকে দুরে থাকতে হবে। সোমবার বেলা ১১টায় সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত মাদক বিরোধী লিফলেট বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি কথাগুলি বলেন। তিনি আরো বলেন, সকলের ঐক্য প্রচেষ্টায় দেশ ও সমাজ থেকে এই মরণ নেশা মাদকে উৎখ্যাত করে মাদক মুক্ত সোনার বাংলা গড়তে হবে। সদর ইউপি চেয়ারম্যান আকবর আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ওয়াহেদ আলী, কৃষি অফিসার এএফএম গোলাম ফারুক হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ প্রমুখ। এ সময় সকল ইউপি সদস্য, এলাকার অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অপরদিকে দুপুরে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ৪০জন প্রশিক্ষিত নারীর মাঝে একটি করে শেলাই মেশিন বিতরণ করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি