আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
কমলগঞ্জে পরিত্যক্ত অবস্থায় হরিণের চামড়া উদ্ধার
Published : Thursday, 7 December, 2017 at 7:12 PM, Count : 33
কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ৯নং ইসলামপুর ইউনিয়নের উত্তর কাঁঠালকান্দি গ্রামে পরিত্যক্ত অবস্থায় একটি হরিণের চামড়া উদ্ধার করে বন বিভাগ ও পুলিশ। হরিণ শিকারকারীদের খোঁজ বের করতে পুলিশি তদন্ত শুরু হয়েছে। গত মঙ্গলবার উত্তর কাঁঠালকান্দি গ্রামের  জামাল মিয়ার বাড়ির পার্শ্ববর্তী পরিত্যক্ত স্থান থেকে ২/৩ দিন আগে জবাই করা একটি হরিণের চামড়া উদ্ধার করা হয়। কুরমা বনবিট ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তায় বন বিভাগ উত্তর কাঁঠালকান্দি গ্রামে অভিযান চালায়। অভিযানকালে এ গ্রামের জামাল মিয়ার বাড়ির পার্শ্ববর্তী পরিত্যক্ত স্থান থেকে একটি হরিণের চামড়া উদ্ধার করেন। কুরমা বনবিট কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, উদ্ধারকৃত চামড়া দেখে অনুমান করা যায় ২/৩ দিন আগে হরিণ শিকার করে মাংস ভাগাভাগি করে নিয়ে গেলেও চামড়া ফেলে যাওয়া হয়। কারা এ ঘটনাটি ঘটাতে পারে এ জন্য কমলগঞ্জ থানার পুলিশের সহায়তা চাওয়া হয়।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ আহমদ বলেন, চামড়া উদ্ধার করে থানায় জব্দ করে রাখা হয়। এ বিষয়ে পুলিশ তদন্ত চলছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি