আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
এরশাদই গণতন্ত্রের মানসপুত্র     -এমপি বাবলা
Published : Thursday, 7 December, 2017 at 8:18 PM, Count : 41
স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির  ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি  ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন যারা এরশাদকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন, আগামী জাতীয় নির্বাচনে তাদেরকে জনগণ ছুড়ে ফেলে দেবে। আর যে সকল তথাকথিত বুদ্ধিজীবী আর সাংবাদিক এরশাদকে স্বৈরাচার বলেন, প্রকৃত পক্ষে তারা উন্মাদ আর জ্ঞানপাপী। পল্লীবন্ধু এরশাদ হলেন গণতন্ত্রের অগ্রনায়ক। ১৯৯০ সালের ৬ ডি¯েম্বর পল্লীবন্ধু এরশাদের হাত ধরেই এদেশে গণতন্ত্রের অগ্রযাত্রা শুরু হয়েছে। তাই হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পর বাংলাদেশের গণতন্ত্রের মানসপুত্র হলেন এরশাদ।
সংবিধান সংরক্ষণ দিবস উপলক্ষে গতকাল বুধবার বিকেলে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সল চিশতির সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, মীর আব্দুর সবুর আসুদ, হাজী সাফুদ্দিন আহমেদ মিলন, উপদেষ্টা রিন্টু আনোয়ার, ভাইস চেয়ারম্যান, জহিরুল ইসলাম জহির, যুগ্ম মহাসচিব, ইকবাল হোসেন রাজু, জহিরুল আলম রুবেল সহ কেন্দ্রীয় নেতাবৃন্দ।
আলোচনা সভায়  এমপি বাবলা আরো বলেন, আওয়ামী লীগ বিএনপি এরশাদের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে, অতচ তারা এরশাদকে স্বৈরাচার বলেন। তাদের উচিত  এরশাদ ও সাধারণ জনগণের কাছে সরি বলা। যারা এরশাদকে স্বৈরাচার বলেন, তারা তেলবাজি বুদ্ধিজীবী।  জনগণের কাছে তাদের দুই পয়াসার মূল্য নেই। তাই ওই সকল বুদ্ধিজীবী আর সাংবাদিকরা এরশাদকে নিয়ে কি লিখল আর কি বললো তাতে জাতীয় পার্টির কিছু যায় আসে না। জাতীয় পার্টি আর এরশাদ এদেশের  কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।
শ্যামপুর কদমতলি থানা জাপার মিছিল: এদিকে  সংবিধান সংরক্ষণ দিবস  পালন উপলক্ষে রাজধানীর মিছিল করেছে সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলি থানা জাতীয় পার্টির নেতাকর্মীরা। গতকাল বুধবার দুপুরে  জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে,  শেখ মাসুক রহমান, ও ইব্রাহিম মোল্লার নেতৃত্বে একটি বিরাট মিছিল নগরীর বিজয়নগর  এলাকা থেকে শুরু বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে গিয়ে শেশ হয় ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি