আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
পিরোজপুরের কঁচা নদীতে বালুর জাহাজের সঙ্গে যানবাহন বোঝাই ফেরির সংঘর্ষ
৩ গাড়ি নদীতে নিমজ্জিত
Published : Thursday, 7 December, 2017 at 8:49 PM, Count : 24
পিরোজপুর সংবাদদাতা : বরিশাল-পিরোজপুর-খুলনা মহাসড়কের পিরোজপুরের কঁচা নদীর বেকুটিয়া-কুমিড়মারা ঘাটে একটি বালু বোঝাই কোস্টার জাহাজ ও যানবাহন বোঝাই ফেরির সংঘষের ঘটনা ঘটেছে। এতে ফেরিটি অর্ধ নিমজ্জিত হয়ে গেলে একটি যাত্রীবাহী বাস ও দুইটি ট্রাক নদীতে পড়ে যায়। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ফেরিটির সুপারভাইজার রফিকুল ইসলাম জানান, রাতে ফেরিটি একটি যাত্রীবাহী বাস ও আটটি মাল বোঝাই ট্রাকসহ পিরোজপুরের কুমিড়মারা প্রান্ত থেকে বেকুটিয়া প্রান্তের উদ্দেশ্যে ছেড়ে মাঝ নদীতে পৌঁছার পর ওই নদীতে চলাচলকারী বালু বোঝাই একটি কোস্টার জাহাজ ফেরিটিকে আঘাত করলে ফেরির নিচের অংশ ফেটে পানি উঠতে থাকে। ফেরির চালক দক্ষতার সাথে দ্রুত ফেরিটিকে বেকুটিয়া প্রান্তের দিকে চালিয়ে যায় এবং এটিকে নদীর চরে উঠিয়ে দেয়। এ সময় ফেরিটি অর্ধেক পানিতে ডুবে ঢালু হয়ে যাওয়ায় একটি গরু বোঝাই ও একটি পল্লী বিদ্যুতের মালবোঝাই ট্রাক ও যাত্রীবাহী কুয়াকাটা এক্সপ্রেস নামের বাসটি নদীতে পড়ে যায়। তবে এ ঘটনায় কোন প্রাণহানি হতাহতের ঘটনা ঘটেনি। কোস্টার জাহাজটিতে কোন আলো ছিল না বলে অভিযোগ করেছেন ফেরিতে থাকা লোকজন।
খবর পেয়ে কাউখালী ও বরিশাল থেকে ফায়ার সার্ভিস ও বরিশাল কোষ্টগার্ডের একটি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়। এ ছাড়া সকাল আটটার দিকে বরিশাল ফেরি বিভাগের একটি রেকার এবং একটি ক্রেন ঘটনাস্থলে পৌঁছে ডুবে যাওয়া ফেরি ও ট্রাকগুলোর উদ্ধার কাজ শুরু করে। পরবর্তীতে দুপুর সাড়ে ১২টার দিকে একই নদীর চগড়া-চরখালী ফেরিঘাট থেকে আরেকটি ফেরি এনে যান চলাচল শুরু করা হয়। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করতে পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তাফিজুর রহমানকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করছে জেলা প্রশাসন। বরিশাল-পিরোজপুর-খুলনা মহাসড়কটি দেশের দক্ষিণাঞ্চলের পিরোজপুরের বিভিন্ন এলাকা এবং বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পাথরঘাটা, ভোলা, খুলনা, যশোর এবং সাতক্ষীরা যাতায়াতের জন্য ব্যবহৃত হয়।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি