আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
ধর্মপাশায় শিলং তীর খেলার দায়ে যুবককে ৭ দিনের কারাদণ্ড
Published : Thursday, 7 December, 2017 at 3:16 PM, Count : 332
ধর্মপাশায় শিলং তীর খেলার দায়ে যুবককে ৭ দিনের কারাদণ্ডধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বংশিকুণ্ডা উত্তর ইউনিয়নে শিলং তীর নামক জুয়া খেলার দায়ে এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমান আদালতে।

দণ্ডপ্রাপ্ত যুবক হলেন, ধর্মপাশা উপজেলার রংপুর গ্রামের রইস উদ্দিনের ছেলে খাইরুল মিয়া (২৪)।

এ ব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম নেওয়াজ জানান, ধৃত খাইরুল মিয়া এলাকায় একজন চিহ্নিত জুয়াড়ি হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন ধরে উপজেলার বংশিকুণ্ডা উত্তর ইউনিয়নের মহেষখলা বাজারসহ বিভিন্ন এলাকায় গোপনে শিলং তীর নামক জুয়া পরিচালনা করে আসছিল। পাশাপাশি পুলিশও তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল।

বুধবার রাত ১১টার দিকে খাইরুল মিয়া মহেষখলা বাজারে গোপনে শিলং তীর নামক জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে মধ্যনগরের থানা পুলিশের এসআই বাবুল মিয়ার নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন খন্দকার আটক খাইরুল মিয়াকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮৬৭ ইং সনের প্রকাশ্যে জুয়া আইনের ৩ ও ৪ ধারা মোতাবেক ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এবং আসামি খাইরুলকে দুপুর ১২টায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি