আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বীর সন্তানদের শ্রদ্ধায় প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ       মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন      
মান্দারীতে সন্ত্রাস-জঙ্গী ও মাদক প্রতিরোধ বিষয়ক সভা
Published : Thursday, 7 December, 2017 at 3:43 PM, Count : 163
মান্দারীতে সন্ত্রাস-জঙ্গী ও মাদক প্রতিরোধ বিষয়ক সভাচন্দ্রগঞ্জ (লক্ষীপুর) সংবাদদাতা : প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং এবং সরকারের অর্জিত বিভিন্ন সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এসডিজি), ভিশন ২০২১, এর লক্ষ্য অর্জন সম্পর্কে জনগণকে অবহিতকরণ সন্ত্রাস জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বৃহাস্পতিবার দুপুরে জেলা তথ্য অফিসের উদ্যোগে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার মান্দারী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারী কলেজের সহকারী অধ্যাপক মাহবুব এলাহী সানী। বিশেষ অতিথি ছিলেন, জেলা তথ্য অফিসার আব্দুল্লাাহ আল মামুন।

এই সময় আরো উপস্থিত ছিলেন,লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন রুবেল পাটোয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবলু বেগ সাধারণ সম্পাদক মাসুদ আলম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন পাটোয়ারী, নাছির পাটোয়ারী, আব্বাস উদ্দিন, তাজ নেহার বেগম, হাফিজ আহমদ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফজলুল হক মনি প্রমুখ।

সভায় সরকারের বিভিন্ন ভাবনা, অর্জিত সফলতা নিয়ে আলোচনা করা হয়। এ ছাড়া সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহ, মাদক, নারী নির্যাতন প্রতিরোধে সকলের সহায়তা কামনা করা হয়। পরে উন্নয়ন বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি