আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বীর সন্তানদের শ্রদ্ধায় প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ       মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন      
বগুড়ায় জেএমবির সামরিক প্রধানসহ আটক ৪, অস্ত্র উদ্ধার
Published : Thursday, 7 December, 2017 at 4:50 PM, Update: 07.12.2017 4:52:50 PM, Count : 158
বগুড়ায় জেএমবির সামরিক প্রধানসহ আটক ৪, অস্ত্র উদ্ধারবগুড়া সংবাদদাতা : বগুড়াসহ উত্তরাঞ্চলের ১৬ জেলার জেএমবির সামরিক শাখার প্রধান ও শুরা সদস্য বাবুল মাস্টার ও তার ৪ সহযোগী কে বগুড়ার শিবগঞ্জ মাকামতলা এলাকা থেকে বিদেশী পিস্তল গুলি ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান সংবাদ সন্মেলনে জানায়, পুলিশ হেডকোয়াটারের ইন্টেলিজেন্ট শাখা ও বগুড়ার পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  বগুড়ার সেরপুরের আলোচিত জঙ্গি আস্তানায় গ্রেনেট বিস্ফোরণ এবং গ্রেনেট উদ্ধার ও  সেখান থেকে পালিয়ে যাওয়া বগুড়াসহ উত্তরাঞ্চলের জেএমবির সামরিক শাখার প্রধান তার ৪ সহযোগী শিবগঞ্জের মাকামতলা এলাকায় ঢাকা বগুড়া মহাসড়কের পার্শে ঢাকায় যাওয়ার জন্য অবস্থান করছে।


এমন সংবাদে পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৯ এমএম বিদেশী পিস্তল ১৫ রাউন্ড গুলি ৪টি অত্যাধুনিক ধালো চাকু ও একটি চাপাতিসহ তাদের গ্রেপ্তার করে।


এদের নামে রংপুর গাইবান্ধাসহ দেশের বিভিন্ন জেলায় একাধিক হত্যা মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।  পরে  তাদের ৭ দিনের রিমান্ড জন্য আদালতে নেওয়া হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হলেন  বগুড়া ১৬ জেলার জেএমবির সামরিক শাখার প্রধান ও শুরা সদস্য  দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জেলেপাড়ার সাপরপুর গ্রামের শুকু দর্জি ছেলে বাবুল মাস্টার, নওগা জেলার হাজিপাড়া এলাকার লোকমান আলীর ছেলে মেলোয়ার হোসেন, সাতক্ষিরা জেলার তলোইগাছা এলাকার আব্দুল করিমের ছেলে আরিফ, গাজিপুর জেলার কাপাশিয়ার আড়াল এলাকার মোহাম্মদ আলীর ছেলে আফজাল হোসেন লেমন এরা সবাই জেএমবির সক্রিয় সদস্য বলে জানা যায়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি