আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মীরসরাইয়ের উপকূলে আগত অতিথি পাখির নিরাপত্তা জরুরী       হাইড্রোলিক হর্ন উৎপাদন বন্ধের নির্দেশ       বিদেশি লিগের ছাড়পত্র পেলেন না 'কাটার মাস্টার'       সু চির খেতাব প্রত্যাহার করল ডাবলিন সিটি কাউন্সিল       শাকিবের পরেই মোশাররফ করিম       আপন জুয়েলার্সের তিন মালিকের তিন মামলায় জামিন       আজ বার্ষিক সংবাদ সম্মেলন করবেন পুতিন      
চাঁদপুরে ঝুঁকিপূর্ণ ভবনে ডাকঘরস্বাভাবিক কার্যক্রম ব্যাহত
Published : Friday, 8 December, 2017 at 6:39 PM, Count : 24
চাঁদপুরে ঝুঁকিপূর্ণ ভবনে ডাকঘরস্বাভাবিক কার্যক্রম ব্যাহতচাঁদপুর সংবাদদাতা : ১৯৬৭ সালে নির্মিত চাঁদপুর পুরান বাজার ডাকঘর ভবনটি ক্রমেই ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে। আর এই ঝুঁকিপূর্ণ ভবনেই চলছে পুরান বাজার পোস্ট অফিসের সকল কার্যক্রম। যে কোনো সময় ধ্বসে পড়ে বড় ধরণের বিপর্যয়ের সম্ভবনা তৈরি করতে পারে গুরুত্বপূর্ণ ডাকঘর ভবনটি। সম্প্রতি ভবন থেকে ইট, রড ও দেয়ালের পলেস্তারা খসে পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন গ্রাহক ও কর্মচারী। ভবনের জীর্ণদশায় দিনদিন গ্রাহক হারাচ্ছে এ পোস্ট অফিসটি।
পোস্ট অফিসের গ্রাহক আবদুল মমিন ও জেসমিন বেগম জানান, পোস্ট অফিসের বিশেষ প্রয়োজন ছাড়া আসা হয় না। আমরা এখন বিকাশ বা ব্যাংকের মাধ্যমে লেনদেন করি। চিঠিপত্রও কুরিয়ারে পাঠাই। শুধু গ্রাহক নয়; অফিসের কর্মকর্তা কর্মচারীরও সময় কাটে মহা আতঙ্কে। আতঙ্কের মধ্যে অফিসিয়াল কার্যক্রম চললেও দিনদিন কমে যাচ্ছে গ্রাহক। চলে যাচ্ছেন বেসরকারি বা প্রাইভেট ব্যাংক কিংবা কুরিয়ার সার্ভেসে। চাঁদপুর উপ-বিভাগের পোস্টা অফিস পরিদর্শক আবদুর রহমান জানান, এ ডাকঘরে গত এক বছর পূর্বেও মাসে তিন থেকে চার কোটি টাকার লেনদেন হতো বর্তমানে তা কমে দাঁড়িয়েছে অর্ধেকে। ভবনটি সংস্কার বা পুন:নির্মাণের জন্যে চিঠি চালাচালি হচ্ছে। দ্রুত ভবনটি সংস্কার বা পুনঃনির্মাণ করতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হচ্ছে বলে জানান শীর্ষ কর্মকর্তা।
চাঁদপুরের বানিজ্যিক প্রাণ কেন্দ্র হিসেবে স্বীকৃত পুরানবাজারে এ ডাকঘরটি দ্রুত পুন:নির্মাণের দাবি জানান চাঁদপুরের সচেতন মহল সচেতন মহল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি