আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
বিতর্কিত কর্মকাণ্ড বিএনপি আগামী নির্বাচনে ভোট চাওয়ার নৈতিকতা হারিয়েছে- খন্দকার মোশারফ
Published : Friday, 8 December, 2017 at 8:44 PM, Count : 38
সিরাজগঞ্জ সংবাদদাতা : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, আওয়ামীলীগ সরকারের সময়ে দেশ ও জনগনের কল্যানে যে বৈল্পবিক উন্নয়ন সাধিত হয়েছে তা পৃথিবীতে রোল মডেল। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আর ভোট ভিক্ষে চাইতে হবেনা। তাদের কল্যানের কথা ভেগে জনগন বুঝে শুনেই বঙ্গবন্ধু দল আওয়ামীলীগকে বিপুল ভোটে বিজয়ী করবে।
তবে বিএনপির দিকে কেউ ছুটবেনা। তাদের দুর্নীতি গ্রস্ত কর্মকান্ড আর জামায়াতকে সাথে নিয়ে জালাও-পোড়াওয়ের যে রাজনীতি করেছে তাতে তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাওয়ায় নৈতিকতা হারিয়েছে। জনগন তাদের আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।
তিনি বৃহস্পতিবার সকাল ১১টায় সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ চত্ত্বরে আওয়ামীলীগ আয়োজিত এক জন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, দেশের বর্তমান মাথা পিছু আয় ১৬ শ ১০ ডলার। এমন অর্জন সেখ হাসিনা ছাড়া কারো দ্বারা সম্ভব নয়। ২০২১ সালের উন্নয়নের যে লক্ষমাত্রা ছিল তা আমরা ১৯ সালের মধ্যেই অর্জন করতে সক্ষম হবো। কেউ বাংলার উন্নয়নের ধারা ব্যাহত করতে পারবে না।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি