আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
পার্বত্য শান্তি চুক্তির ২০ বছরপূর্তি উপলক্ষে পিরোজপুরে আলোচনা সভা
Published : Friday, 8 December, 2017 at 8:44 PM, Count : 79
পিরোজপুর সংবাদদাতা : পার্বত্য শান্তি চুক্তির ২০ বছর পূর্তি উপলক্ষ্যে পিরোজপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সৈয়দ শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুজিবর রহমান খালেক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট কানাই লাল বিশ^াস, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা পারভীন, স্বরুপকাঠি পৌরসভার মেয়র জিএম কবির, পিরোজপুর জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম সুমন সহ  জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আউয়াল বলেন, এরশাদ এবং খালেদাসহ অন্যান্য সরকারের শাসনামলে দেশে অশান্তি বিরাজ করেছিল। বর্তমান আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশে কোন অশান্তি নাই উল্লেখ করে তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্র শান্তি বিরাজ করছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি