আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
মান্দায় ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
Published : Saturday, 23 December, 2017 at 10:44 AM, Count : 137
মান্দায় ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটকনওগাঁ সংবাদদাতা : নওগাঁর মান্দায় ১০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আটকরা হলেন, উপজেলার কুশুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের আমিনুল ইসলামের ছেলে সোহেল রানা (৩০) ও ছোট বেলালদহ গ্রামের মৃত-মোস্তাফিজুর রহমানের ছেলে সজিব (৩২)।

শুক্রবার বিকেলে উপজেলার বড়পই গ্রামের আফসার হাজির পুকুরপাড় থেকে তাদের আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী মাদক দ্রব্যগুলো আটক করা হয়েছে। তবে ঘটনাটি ধামাচাপা দিতে ভিন্নখাতে প্রবাহিতের অপচেষ্ঠা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এজন্য দায়সারাভাবে একটি মিথ্যা ছোট্ট ঘটনার অবতারনা করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানা গেছে। থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এলাকাবাসি জানান, উপজেলার চকশ্যামরা গ্রামের আলহাজ্জ আফসার হাজির একটি পুকুর ইজারা নিয়ে সেখানে মাছ চাষ করছিলেন উপজেলার চকশ্যামরা গ্রামের মাইনুল ইসলাম। ঐ পুকুরপাড়ের একটি টিনের ছোট্ট ঘরে বসে পুকুর পাহাড়া দিতে অবস্থান করেন তিনি। সেখানে গিয়ে সোহেল ও সজিব মিলে জমজমাটভাবে মাদক ব্যবসা করে আসছিলেন। তারা মাদক সেবিও বটে। ঘটনার দিন সম্পূর্ণ গোপন খবরের উপর ভিত্তি করে পুকুরপাড়ের ঐ টিনের ঘরে থানার উপ-পরিদর্শক মশিউর রহমান সঙ্গিয় পুলিশ সদস্য (ফোর্স) নিয়ে সেখানে এক অভিযান পরিচালনা করেন। এসময় দুজনকে আটক করেন। পরে তাদের দেয়া স্বীকারোক্তিতে পুকুরপাড়ের মাটির নিচে পুতে রাখা ১০ বোতল ফেনসিডিল সহ আটক দু’জনকে থানায় নিয়ে যান। তাদের আটকে এলাকায় স্বস্তি ফিরে এসেছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান।   

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, গোপন খবরের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক মশিউর রহমান সঙ্গিয় পুলিশ সদস্য (ফোর্স) নিয়ে সেখানে এক অভিযান পরিচালনা করেন। এসময় একটি ছোট কন্টিইনার, একটি এক লিটার আরসির বোতল এবং কীটনাশকের ছোট বোতল পাওয়া যায়। তাদের হাতে একটি ছোট বোতল পাওয়া যায়। এসব বোতলে কী আছে তা পরীক্ষা করার পর বলা সম্ভব হবে আসলে সেগুলো মদের না অন্য কিছুর। তবে তারা প্রকৃতপক্ষে মাদকসেবী। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি