আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : না.গঞ্জে আইভী-শামীম সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশত       স্বামী হত্যায় স্ত্রীসহ তিন জনের ফাঁসির রায়       গোপালগঞ্জে আরমানুলের তৈরি এয়ারপ্লেন আকাশে       ডিএনসিসি নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট, আদেশ কাল       সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন      
জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না : এরশাদ
Published : Monday, 8 January, 2018 at 7:05 PM, Count : 69
জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না : এরশাদগাইবান্ধা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামীতে লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই স্বস্তি আর শান্তি আসবে মানুষের মধ্যে। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। মানুষের ভাগ্যর পরিবর্তন করতে পারে একমাত্র জাতীয় পার্টি। 
 
সোমবার বিকেল সোয়া ৩টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল মজিদ উচ্চ বালক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এ সব কথা বলেন। 
 
হুসাইন মুহাম্মদ এরশাদ বলেন, ‘লাঙলের প্রতি মানুষের ভালোবাসা যেমন ছিল ঠিক তেমনিই আছে। এ কারণে দেশে এখন লাঙলের গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণজোয়ারের কারণে রংপুর সিটি কপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এক লাখ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তাই আমরা আশাবাদী- জাতীয় পার্টি আবারো ক্ষমতায় আসবে।’ 
 
এরশাদ বলেন, ‘গাইবান্ধা জেলার পাঁচটি আসনেই জাতীয় পার্টির দখলে ছিল। তাই আগামী নির্বাচনে আবারো এ আসনগুলো জাতীয় পার্টিকে উদ্ধার করতে হবে। আগামী ১৩ মার্চ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় তিনি মঞ্চে উপস্থিত ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারীকে এই উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে সভায় উপস্থিত জনসাধারণকে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানান। 
 
জাতীয় পার্টির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পটোয়ারীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি কপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা প্রমুখ।  


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি