আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
বিএনপি কথা আর আ'লীগ কাজের রাজনীতি করে : কাদের
Published : Tuesday, 9 January, 2018 at 4:37 PM, Update: 09.01.2018 4:53:01 PM, Count : 314
বিএনপি কথা আর আ'লীগ কাজের রাজনীতি করে : কাদেরবোদা (পঞ্চগড়) সংবাদদাতা : সড়ক ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মানুষকে কষ্ট দিয়ে শেখ হাসিনা রাজনীতি করে না।

বিএনপি কেন আশংকা করছে তা আমরা জানি। বিএনপিও জানে রংপুরের মত জাতীয় নির্বাচন হবে। রংপুরে আমরা হেরে গেছি কিন্তু আমরা নির্বাচনের রায় মেনে নিয়েছি। নির্বাচনে সরকারি দল কোন হস্তক্ষেপ করেনি।

দেশে বিদেশের পর্যবেক্ষরা কোন অভিযোগ করে নি। একটা সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বচন হয়েছে। রংপুরের মত আগামী নির্বাচনে যা যা সহযোগিতা করার দরকার শেখ হাসিনা সরকার করে যাবে। এখানে ফখরুল সাহেবের কোন ভয় পাওয়ার কারণ নেই।

মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নতুন বছর শুরু হয়েছে, এই বছরেই নির্বাচন হবে। নৌকার জোয়ার এত আগে দেখে বিএনপি ভয় পেয়ে গেছে। নির্বাচনের আরো ১০ মাস বাকি, নৌকার জোয়ার এখন সব জায়গায় বইছে। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় তারা আবল তাবল বকছে। আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। কথা দিয়ে আমরা ভোট আদায় করবো না। বিএনপি কথা বলার রাজনীতি করে, আর আওয়ামীলীগ কাজের রাজনীতি করে।

এসময় তিনি বোদাবাসীর উদ্দেশ্যে বলেন, এ অঞ্চলের শীত বিগত ৫০ বছরের রেকর্ড ভেঙ্গেছে, তাই শীতের শুরুতে এই জেলায় ২৮ হাজার কম্বল পৌছেছে। আরো সাড়ে ৫ হাজার কম্বল এবং ১১ লাখ টাকা পঞ্চগড়ের মানুষের জন্য নিয়ে এসেছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নব নির্বাচিত মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিতে জনসভায়  উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়- ২ আসনের সংসদ সদস্য এ্যাড নুরুল ইসলাম সুজন এমপি, পঞ্চগড়- ১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুল প্রমুখ।

এসময় শীতার্তদের প্রত্যেককে একটি করে কম্বল, নগদ ২শ টাকা প্রদান করেন মন্ত্রী। পরে তিনি ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা দেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি