আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
নওগাঁয় ছাত্রলীগের কমিটি ঘোষণা সভাপতি সাব্বির সাধারণ সম্পাদক আমানুজ্জামান
Published : Wednesday, 10 January, 2018 at 1:03 PM, Count : 62
নওগাঁয় ছাত্রলীগের কমিটি ঘোষণা সভাপতি সাব্বির সাধারণ সম্পাদক আমানুজ্জামাননওগাঁ সংবাদদাতা : সম্মেলনের ২১ দিন পর নওগাঁ জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এক বছর মেয়াদী এ কমিটির সভাপতি সাব্বির রহমান রিজভী আর সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল। 

মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়। নওগাঁ জেলা ছাত্রলীগের আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি  তুহিন মোল্লা ও সামসুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন ইসলাম ও শাফিজুল ইসলাম শুভ, সাংগঠনিক সম্পাদক শাপলা সুলতানা ও শুভ সরকার। 

গত ১৯ ডিসেম্বর নওগাঁ শহরের নওযোয়ান মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সাইদুর রহমান খান। সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। সম্মেলন শেষে ওই দিন কমিটি ঘোষণা না করেই ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা সম্মেলন স্থল ত্যাগ করেন।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা, ২০১৪  সালের ২১ জুন এক বছরের জন্য রহমানিয়া আলম রিজভীকে সভাপতি ও বিমান কুমার রায়কে সাধারণ সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট জেলা ছাত্রলীগের কমিটি ঘোষিত হয়েছিল। এর পর প্রায় আড়াই বছর পর গত ১৯ ডিসেম্বর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সম্মেলনে নেতা নির্বাচনে নওগাঁর ছয় সাংসদের মতানৈক্যের কারণে কমিটি ঘোষণা করেই সম্মেলন স্থল ত্যাগ করেন কেন্দ্রীয় নেতারা। অবশেষে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার কেন্দ্রীয় কমিটি আগামী এক বছরের জন্য আট সদস্যের আংশিক কমিটি অনুমোদন করে।  

ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক শীর্ষ নেতা জানান, নওগাঁর স্থানীয় সাংসদরা জেলা ছাত্রলীগের কমিটিতে নিজেদের আস্থাভাজনদের স্থান নিয়ে এক ধরণের অসুস্থ’ প্রতিযোগিতা শুরু করেন। এমন পরিস্থিতে ওই দিন কমিটি ঘোষণা করলে বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে এ আশঙ্কায় কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় নেতারা সম্মেলন স্থান ত্যাগ করেন। 

নতুন সভাপতি সাব্বির রহমান বলেন, ‘দেরীতে হলেও আমাদের প্রতি কেন্দ্রীয় নেতারা আস্থা রেখে একটা আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন। এখন যত দ্রুত সম্ভব কেন্দ্রীয় নেতা ও জেলা কমিটির বাকি সদস্যদের সঙ্গে আলোচনা সাপেক্ষ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি