আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
সাকিব আল হাসানের বোনের বিয়ে সম্পন্ন
Published : Thursday, 11 January, 2018 at 3:20 PM, Count : 452
সাকিব আল হাসানের বোনের বিয়ে সম্পন্নখেলাধুলা ডেস্ক : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাত্র আলিফ মোল্লা মিরপুরের সংসদ সদস্য ইলিয়াস মোল্যার ভাই আলী মোল্লার ছেলে।

গত শনিবার কনের গায়ে হলুদের আয়োজন করা হয় মিরপুরের পপেয়েস প্লাস রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন হলে। বুধবার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির চার নম্বর হলে বিয়ে সম্পন্ন হয়।

সন্ধ্যা থেকে শুরু হয় বিয়ের আয়োজন। এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সভায় যোগ দিতে মেলবোর্ন গিয়েছিলেন সাকিব। তাই অনুষ্ঠানের শুরুতে তিনি থাকতে পারেননি। মেলবোর্ন থেকে ফিরে সরাসরি যোগ দেন বিয়ের অনুষ্ঠানে। বরকে কনের পরিবারের পক্ষ থেকে গাড়ি উপহার দেয়া হয়।

বিয়েতে হাজারের বেশি অতিথি ছিলেন। অতিথির তালিকায় ছিলেন তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুনসহ জাতীয় দলের ক্রিকেটাররাও।জনপ্রিয় ধারাভাষ্যকার চৌধুরী জাফরুল্লাহ শরাফত, নায়িকা নুসরাত ইমরোজ তিশাসহ অনেক সেলিব্রেটিও বিয়েতে যোগ দেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি