আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই      
বোরহানউদ্দিনে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন
Published : Thursday, 11 January, 2018 at 6:03 PM, Update: 11.01.2018 6:05:25 PM, Count : 258
বোরহানউদ্দিনে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধনবোরহানউদ্দিন (ভোলা) সংবাদদাতা : ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আ: কুদদূসের সভাপতিত্বে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি এ উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এসময় তিনি তার বক্তব্যে সরকারের নেয়া নানা উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা। দেশের মানুষের কথা চিন্তা করে এবং সোনার বাংলা গড়ার লক্ষ্যে তিনি উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন প্রমূখ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলি ও শিক্ষার্থী বৃন্দ। এ উন্নয়ন মেলায় ৫৬ টি স্টলে বর্তমান সরকারের নানা উন্নয়নের কর্মকান্ড চিত্র সহকারে তুলে ধরা হয়। এ উন্নয়ন মেলা ১১ জানুয়ারী থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত চলবে। মেলায় দর্শকদের জন্য সন্ধ্যার পর কবি হাসান মাহমুদ ও উপজেলা শিল্পকলা একাডেমি ক্ষুদে শিল্পীদের মনোমুগদ্ধ কর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে। মেলায় দশর্কদের ব্যাপক সমাগম হচ্ছে। বোরহানউদ্দিনে এ ব্যতিক্রম আয়োজনে এ মেলায় শিক্ষার্থীদের উপস্থিত রয়েছে চোখে পড়ার মত।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি