আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
২৩ ও ২৪ ফেব্রুয়ারি গণ বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী
Published : Friday, 12 January, 2018 at 3:35 PM, Count : 26
২৩ ও ২৪ ফেব্রুয়ারি গণ বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীগণ বিশ্ববিদ্যালয় সংবাদদাত : গণ বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীকে সামনে রেখে আগামী ২৩ ও ২৪ ফেব্রুয়ারি ২০১৮ দুইদিনব্যাপি গণ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূণর্মিলনী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

 এ অনুষ্ঠানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক লায়লা পারভীন বানুকে উপদেষ্টা, রেজিস্ট্রার দেলোয়ার হোসেনকে আহবায়ক ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবুকে সদস্য সচিব এবং সকল অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণকে সদস্য করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠিত হয়েছে।

দু'দিনব্যাপী এ আয়োজনে স্মৃতিচারণ, পিঠা উৎসব, গ্রামীণ মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি অনুষ্ঠিত হবে। মিলনমেলা শেষে বিভিন্ন বিভাগ ভিত্তিক ও কেন্দ্রীয়ভাবে এলামনাই এ্যাসোসিয়েশন গঠিত হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের খ্যাতিমান শিল্পীরা অংশ নেবেন।

বিষয়টি অনুষ্ঠানের সদস্য সচিব মীর মুর্তজা আলী বাবু সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমবিবিএসসহ ১৩ টি বিভাগের প্রায় ৫ সহস্রাধিক প্রাক্তন শিক্ষার্থী এ পূণর্মিলনীতে অংশ নেবে বলে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ আশা করছেন।

 উল্লেখ্য, প্রাক্তণ শিক্ষার্থীদের নিবন্ধন ফি ধরা হয়েছে ২ হাজার টাকা। আগামী ৫ ফেব্রুয়ারি নিবন্ধনের শেষ তারিখ। নিবন্ধন সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েব সাইট 
www.gonouniversity.edu.bd তে পাওয়া যাবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি