আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
বিদুৎ পাওয়ার জন্য দ্বারে দ্বারে ঘুরতে হয় না : এমপি শিমুল
Published : Friday, 12 January, 2018 at 4:32 PM, Count : 45
বিদুৎ পাওয়ার জন্য দ্বারে দ্বারে ঘুরতে হয় না : এমপি শিমুলনাটোর সংবাদদাতা : দূযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সংক্রান্ড় সংসদদীয় স্থায়ী কমিটির সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, গত চার বছরে প্রাকৃতিক কিংবা মানুষ্যসৃষ্ট দূযোগ কোনটিই সরকারের দেশ পরিচালনা ও উন্নয়নের পথে বাধা সৃষ্টি করতে পারেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সুন্দর ভাবে পরিচালিত হয়েছে। বর্তমান সরকার বিনাখরচে বিদুৎ ঘরে ঘরে পৌছাছে। বিদুৎ পাওয়ার জন্যে মানুষকে দিনের পর দিন অফিসে  দ্বারে দ্বরে আর ঘুরতে হয় না। দেশের মানুষ এখন শান্তিতে আছে। চার বছরে সরকার যে উন্নয়ন করেছে দেশব্যপী,তার সুফল এখন মানুষের ঘরে ঘরে।

শুক্রবার মাধনগর ইউনিয়ান আওয়ামী সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমজাদ হোসনের সভাপতিত্বে পশ্চিম মাধনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিদুৎতায়ণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে নাটোর  সদরে সাংসদ সদস্য এসব কথা বলেন।

আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহ-সভপতি সিরাজুল ইসলাম পিপি, সহ-সভপতি অধ্যাপক সামসুল ইসলাম, জেলা দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নাটোর পল্লী বিদুৎ-১ এর এজিম নূর আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা সাধারণ সম্পাদক এস এম ফিরোজ, মহিলা লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী নেতা রইস উদ্দিন রুবেল, নলডাঙ্গা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এ্যাড আনজুয়ারা রত্না, জেলা পরিষদ সদস্য শেফালী খাতুন বিজলী, নলডাঙ্গা প্রচার সম্পাদক এস এম ফুকরুদ্দীন ফুটু, মাধনগর ইউনিয়ান আওয়ামী সাধারণ সম্পাদক আফজল হোসন মৃধা, ইউনিয়ান যুবলীগের নেতা ও ইউপি সদস্য জয়নাল আবেদীন ডলার, ইউপি সদস্য আব্দুল মালেক ব্যাপারী, ছাত্রলীগের নেতা শামীম আহমেদ ও ছাত্রীলীগ নেতা আপন প্রমূখ।

উল্লেখ্য, ৯৩ পরিবার মাঝে বিদুৎ সংযোগ দেয়া হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি