আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগকে ক্ষমতায় আনতে হবে
Published : Saturday, 13 January, 2018 at 6:12 PM, Count : 42
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত কারার জন্য দেশরতœ শেখ হাসিনার যে স্বপ,œ তা বাস্তাবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। মঙ্গলবার রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎ বার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতা তিনি এ কথা বলেন। সাইফুর রহমান সোহাগ বলেন, ২০১৮ সালের নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বান। এ নির্বাচনকে ঘিরে দেশে নানা ষড়যন্ত্র চলছে। এজন্য ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে শতর্ক থাকতে হবে। শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের মাঝে ব্যাপক প্রচার করতে হবে।
    মাহফুজুর রহমান, শরণখোলা, বাগেরহাট।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি