আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
আনোয়ারায় আটকে আছে জাহাজ সৌর্ন্দয্য হারাচ্ছে পারকি বীচ
Published : Saturday, 13 January, 2018 at 6:29 PM, Count : 105
আনোয়ারায় আটকে আছে জাহাজ সৌর্ন্দয্য হারাচ্ছে পারকি বীচ আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা : আনোয়ারা পারকি সৈকতে আটকে পড়ে আছে ‘ক্রিস্টাল গোল্ড’ নামক একটি জাহাজ। এটি বহুদিন ধরে পড়ে থাকায় জাহাজটির আশপাশে জমে আছে অসংখ্য পলি।
ফলে সৌর্ন্দয্য হারাচ্ছে পর্যটন এলাকাটি। ২০১৭ সালে ঘুর্ণিঝড় মোড়া’র কবলে পড়ে পারকি সৈকতের তীর ঘেঁষে ছিল জাহাজটি। জানা যায় এটি জাতীয় পার্টির নেতা মোরশেদ মুরাদ ইব্রাহিমের। অর্ধ বছর ফেরিয়ে গেলেও জাহাজটি সরানোর কোন উদ্যোগে নেই। তবে জাহাজটি বর্তমানে পারকি বীচের পর্যটকদের সেলফি তোলার আর্কষণ হয়ে দাড়াঁয়।
অনেকে জাহাজটির দিকে হতবিম্ব হয়ে তাকিয়ে তাকে আবার অনেকে এটি নিয়ে অনেক চিন্তা করে বলে সামনা সামনি এত বড় জাহাজ আগে কোন দিন দেখিনি। গত বৃষ্পতিবার পারকি সৈকতে গিয়ে এই দৃশ্য চোখে পড়ে। তবে এটি এখানে পড়ে তাকায় সৈকতের সৌর্ন্দয্য ব্যাগাত হচ্ছে মনে করেন স্থানীয়রা। যত দ্রুত সম্ভব জাহাজটি এখান থেকে সরিয়ে নিলে পারকি বীচ’র সৌর্ন্দয্য আরো বৃদ্ধি পাবে মনে করেন সবাই। তবে এই ভরা মৌসুমে পর্যটকদের তেমন চোখে পড়েনি। পারকি বীচ এর ব্যবসায়ীরা হতাশা প্রকাশ করে বলেন অন্য বছর এই সময় অনেক পর্যটক আসেন। এবার তার তুলনায় অনেক কম।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি