আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : না.গঞ্জে আইভী-শামীম সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশত       স্বামী হত্যায় স্ত্রীসহ তিন জনের ফাঁসির রায়       গোপালগঞ্জে আরমানুলের তৈরি এয়ারপ্লেন আকাশে       ডিএনসিসি নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট, আদেশ কাল       সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন      
তরুণীকে উত্ত্যক্তের অভিযোগে ২ কনস্টেবলকে প্রত্যাহার
Published : Saturday, 13 January, 2018 at 6:29 PM, Count : 59
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা : পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনে এক তরুণীকে উত্ত্যক্তের অভিযোগে রেলওয়ে থানা পুলিশের ২ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তবে শুধু প্রত্যাহার নয় আইন অনুযায়ী তাদের শাস্তি দাবি করেছেন ট্রেনযাত্রী ওই তরুণীর মা অ্যাডভোকেট শাম্মী আক্তার।
অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন, সাজ্জাদ হোসেন (১০৭৮) ও অসীম কুমার (১০৭৯)। ক্লোজড হওয়া ওই ২ পুলিশ সদস্যদের সৈয়দপুর রেলওয়ের পুলিশ লাইনে পাঠানো হবে বলে জিআরপি থানার ওসি রুহুল আমিন খান নিশ্চিত করেছেন। অ্যাডভোকেট শাম্মী আক্তার জানান, আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে ঈশ্বরদী থেকে বিরামপুর যাওয়ার উদ্দেশে তিনি দুই ছেলে-মেয়েকে নিয়ে ২ নম্বর প্লাটফর্মে অপেক্ষা করছিলেন। ট্রেন লেট থাকায় তারা দীর্ঘসময় প্লাটফর্মে বসেছিলেন। মঙ্গলবার বিকালে দুই তরুণ বিভিন্ন ভাবে তার মেয়েকে লক্ষ্য করে ইশারা করছিল। একইসময় ওই লাইনে একটি লোকাল ট্রেন এলে ওই দুইজন ট্রেনের কামরায় উঠে মোবাইলে তার মেয়ের ছবি তোলে।
তিনি তৎক্ষণাৎ এর প্রতিবাদ করে তাদের উদ্দেশে এগিয়ে গেলে ওই ২ যুবক পাশেই জিআরপি থানার মধ্যে ঢুকে পড়ে। তবে এসময় শাম্মী আক্তারকে থানায় ঢুকতে বাধা দেন অন্য পুলিশ সদস্যরা। এক পর্যায়ে এক সেন্ট্রি শাম্মী আক্তারের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, ঘটনার প্রতিবাদ করেও কোনো ফল না পাওয়ায় স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং এক পর্যায়ে থানার ওসিকে খবর দেন। ওসি রুহুল আমিন খান থানায় এসে যাত্রী এবং উপস্থিত মানুষের অভিযোগ শুনে তাৎক্ষণিক ঘটনা তদন্ত করেন এবং ওই ২ পুলিশকে ক্লোজড করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি