আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
আক্কেলপুরে ট্রেনের শিডিউল বিপর্যয় যাত্রীদের দুর্ভোগ
Published : Saturday, 13 January, 2018 at 6:35 PM, Count : 15
আক্কেলপুর (জয়পুরহাট) সংবাদদাতা : দিনাজপুর-ঢাকা রেলরুটের দ্রুতযান এক্সপ্রেস ট্রেন ৬ ঘণ্টা দেরিতে চলাচল করছে। ঘন কুয়াশার কারণে এ ধরনের শিডিউল বিপর্যয় ঘটেছে বলে নিশ্চিত করেছেন আক্কেলপুর রেল স্টেশন মাস্টার মইনুল হোসেন মইন। এদিকে চিলাহাটি থেকে খুলনাগামী রুপষা আন্তঃনগর ট্রেন নির্ধারিত সময়ের ৪ ঘণ্টার বেশি দেরিতে চলাচল করছে। বাকী বরেন্দ্র আন্তঃনগর,তিতুমীর আন্তঃনগর,উত্তরা ও খুলনা রকেট মেইল নির্ধারিত সময়ে চলাচল করছে। আক্কেলপুর রেল স্টেশন সূত্রে জানা গেছে, আক্কেলপুর রেল ষ্টেশনে সকল আন্তঃনগর ট্রেন যাত্রা বিরতি করে। একারনে ওই ষ্টেশনে জয়পুরহাট ও নওগাঁ জেলার লোকজনেরা আক্কেলপুর রেল ষ্টেশন থেকে ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় চলাচল করে থাকে।  দিনাজপুর-ঢাকা ও চিলাহাটি-খুলনা গামী ট্রেন দুটির শিডিউল বিপর্যয়ের কারোনে ট্রেনের যাত্রীরা দুর্ভোগে পড়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি