আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে    -অসীম কুমার উকিল
Published : Saturday, 13 January, 2018 at 8:28 PM, Count : 16
কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা :  নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন আ’লীগের উদ্যোগে গত বৃহস্পতিবার বিকালে সান্দিকোনা কলেজ মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল। ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন-উপজেলা আ’লীগ সভাপতি নুরুল ইসলাম,এডভোকেট আব্দুল কাদির ভূঞা, পৌর মেয়র আসাদুল হক ভূঞা,পৌর আ’লীগ সভাপতি কামরুল হাসান ভূইঁয়া প্রমূখ । সভায় বক্তারা বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন। এ সময় অসীম কুমার উকিল বলেন-উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি