আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
দুবাইয়ে ড্রাইভিং শিখছেন মডেল সুজানা
Published : Saturday, 13 January, 2018 at 8:54 PM, Count : 104
দুবাইয়ে ড্রাইভিং শিখছেন মডেল সুজানামধ্যপ্রাচ্যের দেশ দুবাইতে গিয়ে ড্রাইভিং শিখছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। দেশটির আল কুয়োজ এলাকায় বিশ্ববিখ্যাত বেলহাসা ড্রাইভিং সেন্টারে গাড়ি চালানোর জন্য এরই মধ্যে কোর্সও শুরু করেছেন তিনি। দুবাই থেকে একটি চ্যানেলকে সুজানা বলেন, আমার কাছে দুবাইয়ের স্থায়ী ভিসা আছে। সেজন্য আমি এখান থেকে ড্রাইভিং শিখতে পারছি। তাছাড়া আমার অনেকদিনের ইচ্ছে ছিল ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স পাওয়ার। আর বাংলাদেশের চেয়েও এখানে ভালোভাবে শেখানো হয়। তিনি বলেন, প্রথমবার গাড়ি চালানো শিখছি। বাংলাদেশে আমার ড্রাইভিং লাইসেন্স নেই। তাছাড়া বাংলাদেশে ডান হাতে ড্রাইভিং শেখানো হয়, মজার ব্যাপার হচ্ছে এখানে বাম হাতে গাড়ি চালানো শেখানো হচ্ছে। এটা আন্তর্জাতিক লাইসেন্স, চাইলেই বিশ্বের অন্যদেশে কাজে লাগাতে পারব। আর বিশ্বের বিভিন্ন দেশে বাম হাতে গাড়ি চালানো হয়। দুবাইয়ে ড্রাইভিং শেখার আগে বেলহাসা ড্রাইভিং সেন্টারে থিওরি পরীক্ষা দিতে হয়, তারপর হাতেকলমে শেখানো হয় কীভাবে ড্রাইভিং করতে হয়। সুজানা বললেন, থিওরি পরীক্ষাতে আমি উত্তীর্ণ হয়েছি। পরীক্ষাটা আমার কাছে কঠিন মনে হয়নি। মোট ২৫০ প্রশ্ন ছিল, উত্তর করেছি। গত বৃহস্পতিবার থেকে গাড়ি চালানো শিখছি। তিনি বলেন, দুবাইয়ের বেলহাসা ড্রাইভিং সেন্টার থেকে ড্রাইভিং লাইসেন্স পেতে হলে মোট ৪০ টি ক্লাস করতে হবে। টানা ক্লাসগুলো শেষ করতে পারছি না। আপাতত ১০ টি ক্লাস করব। কারণ আগামী সপ্তাহে দেশে ফিরবো। পরের মাসে আবার দুবাই এসে বাকি ক্লাস শেষ করব। আর্জেন্টিনার জীবন্ত কিংবদন্তি ফুটবল তারকা ম্যারাডোনা, হলিউড অভিনেত্রী প্যারিস হিলটন, বলিউড অভিনেতা সাইফ আলী খান, সালমান খানের মত ব্যক্তিরা দুবাইয়ের বেলহাসা ড্রাইভিং সেন্টার ক্লাবটির সদস্য। আর এখান থেকেই গাড়ি চালানো শিখছেন বাংলাদেশের সুজানা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি