আজ শনিবার, ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বিশাল ব্যবধানে শ্রীলঙ্কাকে হারাল টিম টাইগার       শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ       তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন       রক্ত পরীক্ষায় খুব সহজেই ক্যান্সার শনাক্ত!       দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অর্থমন্ত্রী, আহত ৩০       না.গঞ্জে নিখোঁজের ১২ দিন পর মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার       সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা      
গানে গানে বছর শুরু ন্যান্সির
Published : Saturday, 13 January, 2018 at 8:54 PM, Count : 38
গানে গানে বছর শুরু ন্যান্সিরচলতি বছরটা গানে গানে শুরু করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। নতুন গান এবং শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে থার্টি ফার্স্ট উপলক্ষে ৩১শে ডিসেম্বর রাতে প্রকাশ হয়েছে তার নতুন গানের ভিডিও। ‘মৌনতা’ শিরোনামের এ গানটি প্রকাশ হয়েছে মাই সাউন্ড থেকে। রেজাউর রহমান রিজভীর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। এরই মধ্যে বেশ প্রশংসিত হচ্ছে গানটি। গতকাল শুক্রবার নরসিংদিতে একটি জমজমাট কনসার্টেও অংশ নেন তিনি। অন্যদিকে সামনেই বেশ কয়েকটি অডিও গান ও চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন বলেও জানিয়েছেন শিল্পী। গেল বছর হাবিব ওয়াহিদের সঙ্গে তার ‘গোলাপের দিন’ এবং তোরই জানালায়’ গান দুটি বেশ পছন্দ করেছেন শ্রোতারা। পাশাপাশি ইমরান-ন্যান্সির ‘ঠিক বেঠিক’ও বছরের অন্যতম জনপ্রিয় গানে পরিণত হয়েছে। এ গানটির ভিডিও এরই মধ্যে ৩২ লাখ পেরিয়েছে ইউটিউবে। নতুন বছরতো শুরু হলো। এ বছর সংগীতশিল্পী হিসেবে প্রত্যাশা কী? ন্যান্সি উত্তরে বলেন, গত বছর বেশ ভালো গেছে। গান কম করেছি। তবে যে গানগুলো করেছি সেগুলো শ্রোতারা পছন্দ করেছেন। এ বছরটা গানে গানে শুরু করেছি। সামনেও কিছু নতুন কাজ রয়েছে। চলচ্চিত্র এবং মিশ্র অ্যালবামে গাইবো। আমার মনে হয় বছরটা ভালোভাবেই শুরু হলো। আশা করবো পুরো বছরটাই সংগীতাঙ্গন একটা স্থিতিশীল পরিবেশের মধ্যে দিয়ে যাবে। কথায় কথায় ন্যান্সি আরও বলেন, গত বছর সিঙ্গেলস এর যে কালচার শুরু হয়েছে এটা বেশ ক্ষতিগ্রস্ত করেছে শিল্পীদের। এটা আমার অভিমত। কারণ এর ফলে যারা নিয়মিত শিল্পী আছেন তাদের গানের সংখ্যা কমে গেছে। গানের সংখ্যা কমে যাওয়া মানে আর্থিক দিক থেকেও ক্ষতিগ্রস্ত হওয়া। আমি মনে করি চলতি বছরটা শিল্পীদের ইপি অ্যালবাম করা উচিত বেশি করে। আমি নিজেও ইপি অ্যালবামই করবো। সিঙ্গেল করবো না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি