আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : না.গঞ্জে আইভী-শামীম সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশত       স্বামী হত্যায় স্ত্রীসহ তিন জনের ফাঁসির রায়       গোপালগঞ্জে আরমানুলের তৈরি এয়ারপ্লেন আকাশে       ডিএনসিসি নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট, আদেশ কাল       সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন      
ঘন কুয়াশায় নৌরুটে ফেরিচলাচল বন্ধ
Published : Saturday, 13 January, 2018 at 10:31 AM, Count : 30
ঘন কুয়াশায় নৌরুটে ফেরিচলাচল বন্ধস্টাফ রিপোর্টার : দেশব্যাপী ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া, শরীয়তপুর-চাঁদপুর ও শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এতে মাঝ নদীতে আটকা পড়েছে আটটি ফেরি।

শুক্রবার দিবাগত রাত থেকে দুর্ঘটনা এড়াতে ওই তিন নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

পাটুরিয়া ফেরিঘাটে মধ্যরাতের পর থেকে ঘন কুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যায়। এতে নৌরুটে দুর্ঘটনা এড়াতে রাত আড়াইটা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। এ সময় মাঝ নদীতে যানবাহন ও যাত্রী নিয়ে আটকা পড়ে ৫টি ফেরি।

পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ৭টি এবং দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ৪টি ফেরি যানবাহন ও যাত্রী বোঝাই করে নৌরুট পারের অপেক্ষায় রয়েছে।

এদিকে ঘন কুয়াশার কারণে মাদারীপুরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে রাত ২টা থেকে বন্ধ রয়েছে ফেরি চলাচল। এ সময় শতাধিক যানবাহন ও কয়েকশ’ যাত্রী নিয়ে মাঝ নদীতে আটকা পড়েছে কয়েকটি ফেরি।

বিআইডব্লিউটি'র ব্যস্থাপক (মেরিন) শাজাহান জানান, কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে সাতটি ফেরি নোঙর করে রাখা হয়েছে। কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল ফের স্বাভাবিক হবে।

শরীয়তপুর-চাঁদপুর নৌরুটেও গভীর রাত থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে বলে খবর পাওয়া গেছে। কুয়াশা কমে যাওয়ার সঙ্গে সঙ্গে ফেরি চলাচল শুরু করা হবে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি