আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
৫ কোটি টাকার স্বর্ণসহ এক জাপানি আটক
Published : Saturday, 13 January, 2018 at 11:46 AM, Count : 24
৫ কোটি টাকার স্বর্ণসহ এক জাপানি আটকস্টাফ রিপোর্টার : ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে জাপানের এক নাগরিকের কাছ থেকে ১১ কেজি স্বর্ণ উদ্ধার করেছে ঢাকা কাস্টমস।

শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আটক যাত্রীর নাম ক্যাঙ্গো শিবাজা।

শনিবার এক বিজ্ঞপ্তিতে ঢাকা কাস্টমস জানায়, শুক্রবার দিবাগত রাতে রিজেন্ট এয়ারওয়েজের আরএক্স-৭৮৫ ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় আসেন ওই যাত্রী। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের প্রিভেন্টিভ দল তাকে শনাক্ত করে।

গ্রিন চ্যানেলে ওই যাত্রীকে চ্যালেঞ্জ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বর্ণ থাকার কথা অস্বীকার করেন তিনি। পরে স্ক্যান এবং তল্লাশি করে তার শরীরের বিভিন্ন স্থান থেকে এক কেজি ওজনের মোট ১১টি বার উদ্ধার করা হয়।

আটক স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ কোটি ৫০ লাখ টাকা। এ ঘটনায় শুল্ক আইন-১৯৬৯ অনুযায়ী ওই যাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে ঢাকা কাস্টমস।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি