আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নামিবিয়াকে উড়িয়ে মিশন শুরু টাইগার যুবাদের
Published : Saturday, 13 January, 2018 at 12:19 PM, Count : 73
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নামিবিয়াকে উড়িয়ে মিশন শুরু টাইগার যুবাদেরখেলাধুলা ডেস্ক : বড় জয় দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে যাত্রা শুরু করলো বাংলাদেশ। উদ্বোধনী দিনে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ৮৭ রানের বড় জয় পেয়েছে সাইফ বাহিনী।

ওভালের লিঙ্কন গ্রাউন্ডে ব্যাট করতে নেমে শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের উপর চড়াও হয়ে ব্যাট করতে থাকে পিনাক ঘোষ ও মোহাম্মদ নাঈম। পিনাক ১৭ বলে ২৬ রানে সাজঘরে ফিরে যান।

এরপর অধিনায়ক সাইফকে সঙ্গে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান নাঈম। ৪৩ বলে ৮ চার ও ১ ছয়ে ৬০ রান করে সাজঘরে ফেরেন নাঈম। তবে সাইফ ছিলেন আরও বিধ্বংসী। মাত্র ৪৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৮৪ রানে অপরাজিত থাকেন টাইগার এই অধিনায়ক। তার এই বিধ্বংসী ব্যাটিংয়ে শেষ পর্যন্ত ১৯০ রানে থামে বাংলাদেশ।

জবাবে ব্যাট করতে নেমে কাজী অনিক ও হাসান মাহমুদের বোলিং তোপে শুরু থেকে উইকেট হারিয়ে চাপে পড়ে নামিবিয়া। দলীয় ১২ রানেই সাজঘরে ফেরে নামিবিয়ার প্রথম ৪ উইকেট।

ভ্যান উইক কিছুটা চেষ্টা করেন। তার হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ১০৩ রান করে দলটি। এছাড়া এটনের ব্যাট থেকে আসে ২৪ রান। টাইগারদের হয়ে কাজী অনিক ও হাসান মাহমুদ নেন দুটি করে উইকেট।

এ ম্যাচ দিয়ে নামিবিয়ার বিপক্ষে এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেললো বাংলাদেশ। ৬ টিতেই জয়ের স্বাদ পেল লাল-সবুজের দল।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি