আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানায় সাভারে মানববন্ধন
Published : Saturday, 13 January, 2018 at 5:29 PM, Count : 27
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে পরোয়ানায় সাভারে মানববন্ধনসাভার সংবাদদাতা : দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার প্রতিবাদে সাভারে সাংবাদিকরা মানবন্ধন করেছে।

শনিবার বেলা সাড়ে ১১টায় সাভার থানা রোডে প্রেসক্লাবের উদ্যোগে এ কর্মসুচীর আয়োজন করা হয়। এতে সাভার উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে এসময় সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিঠুন সরকারসহ সাংবাদিক নেতারা গ্রেফতারী পরোয়ানা জারী হওয়ার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন,  বাংলাদেশ প্রতিদিন দীর্ঘ দিন যাবৎ বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশনের মাধমে মানুষের আস্থা অর্জন করে। দেশের শীর্ষ স্থানীয় পত্রিকাদের মধ্যে অবস্থান করে নিয়েছে। আর এর পেছনে যে মানুষগুলোর অক্লান্ত পরিশ্রম রয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন সম্পাদক নঈম নিজাম ও প্রকাশ ময়নাল হোসেন চৌধুরী।

অথচ একটি কুচক্রী মহল এই সুনাম নষ্ট করার জন্য মিথ্যে মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করছে। পত্রিকার অগ্রগতিতে বাধা সৃষ্টির লক্ষ্যে মিথ্যা, বানোয়াট, ও উদ্দেশ্য প্রণোদিত ভাবে মামলাটি দায়ের করা হয়েছে। অবিলম্বে গ্রেফতারি পরোয়ানা বাতিল ও মামলা প্রত্যাহারের জোর দাবি জানানো হয়। 

সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিঠুন সরকারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ চক্রবর্তী, দপ্তর ও প্রচার সম্পাদক ইমদাদুল হক, সিনিয়র সদস্য সেলিম আহম্মেদ, তোফায়েল হোসেন তোফাসানি, রুপকর রহমান, গোলাম পারভেজ মুন্না, নাজমুল হুদা, তৌকির আহম্মেদ, নাদিম হোসেনসহ অর্ধ শতাধিক সাংবাদিক।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি