আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
হবিগঞ্জে বাস উল্টে আহত অর্ধশতাধিক
Published : Saturday, 13 January, 2018 at 5:42 PM, Count : 46
হবিগঞ্জে বাস উল্টে আহত অর্ধশতাধিকহবিগঞ্জ সংবাদদাতা : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জের ফুলতলী বাজার নামকস্থানে যাত্রীবাহী বাস উল্টে অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে ।

জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে হবিগঞ্জ থেকে সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী বাস হবিগঞ্জ-ব (০৫-০০২০) নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার নামকস্থানে হযরত শাহ মুশকিল আহসান (র.) মাজারের নিকটে পৌছাঁ মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কস্থ একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায়।

এসময় গাড়িতে থাকা প্রায় অর্ধশতাধিক যাত্রী আহত হন। স্থানীয় লোকজন আহতদের করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
হবিগঞ্জে বাস উল্টে আহত অর্ধশতাধিক
আহতদের উদ্ধার করতে আসা রাসেল আহমেদ নামে এক যুবক জানান, বাসের সকল যাত্রী আহত হয়েছেন, প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আহতদের মধ্যে বাস চালক আবুল হোসেন এর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশের এ এস আই কামরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি