আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
নিত্যপণ্যের দাম কমানো, বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি
Published : Sunday, 14 January, 2018 at 6:31 PM, Count : 31
মৌলভীভাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ২৪৫৩ এর সম্মেলন আগামী  ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। গত ১২ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় শহরের কোর্টরোডস্থ কার্যালয়ে জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্বে অনুষ্টিত এক বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এনডিএফ মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি কবি শহীদ সাগ্নিক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক রজত বিশ্বাস। জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ দুলাল মিয়ার পরিচালনায় অনুষ্টিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধ্রুবতারা সাংস্কৃতিক সংসদ জেলা কমিটির সম্পাদক অমলেশ শর্ম্মা, রিকশা শ্রমিক ইউনিয়ন জেলা কমিটির সহ-সভাপতি মোঃ শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক কিছমত মিয়া, রিকশা শ্রমিক ইউনিয়নের কালেঙ্গা আঞ্চলিক কমিটির সহ-সভাপতি মোঃ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ খোকন মিয়া, কোষাধ্যক্ষ ইদ্রিস মিয়া, মোঃ মোস্তফা মিয়া, আমির হোসেন, জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ তারেশ বিশ্বাস সুমন প্রমূখ। সভায় সোহেল আহমেদকে আহবায়ক এবং মোঃ দুলাল মিয়া ও শাহজাহান আলীকে যুগ্ম-আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এছাড়াও সভায় সম্মেলন সফল করার লক্ষ্যে আগামী ১৯ জানুয়ারি শহরে ও ২ ফেব্রুয়ারি কালেঙ্গায় প্রচার মিছিল, লিফলেট ও পোস্টার করে জেলার সকল এলাকায় প্রচার তৎপরতা চালানো, শহরের বিভিন্ন এলাকায় আঞ্চলিক কমিটি গঠনেরে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো, বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার, বর্তমান বাজারদরের সাথে সংগতিপূর্ণভাবে ন্যায্য ভাড়ার তালিকা প্রদান, শহরের সুবিধাজনক স্থানে স্থায়ী স্ট্যান্ড স্থাপন, রিকশা শ্রমিকদের উপর জুলুম অত্যাচার বন্ধ, স্বল্পমূল্যে রেশনিং চালু, শ্রীমঙ্গলে স্থায়ী শ্রম আদালত স্থাপন করার দাবি জানানো হয়।
মোঃ দুলাল মিয়া, সাধারণ সম্পাদক
রিকশা শ্রমিক ইউনিয়ন, মৌলভীভাজার।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি