আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
সরকারের যুগোপযোগী নীতি গ্রহণে দেশে প্রভূত উন্নতি সাধিত হয়েছে
Published : Sunday, 14 January, 2018 at 6:31 PM, Count : 21
 
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, শিক্ষা, কৃষি, বিদ্যুৎ, যোগাযোগসহ বিভিন্ন ক্ষেত্রে সরকারের যুগোপযোগী নীতি গ্রহণে প্রভূত উন্নতি সাধিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুজিব আর্দশের সকল সৈনিককে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। শুক্রবার রাতে মণিরামপুর ও অভয়নগরের সীমান্তবর্তী ঐতিহ্যবাহী মশিয়াহাটী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের তিনদিন ব্যাপী স্মৃতিচারণ, অলোচনা সভা ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষদিনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আয়োজক কমিটির সভাপতি ও খুলনা কর অঞ্চলের কমিশনার প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি এ বিদ্যালয়ের সাফল্য কামনা করে বলেন, আগামীতে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে বিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বলের আশাবাদ বাক্ত করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মণিরামপুর আসনের এমপি স্বপন ভট্টাচার্য্য, প্রাক্তন সচিব ড.মিহির কান্তি মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ তপন কুমার বিশ্বাস, প্রভাষক মদন মোহন চক্রবর্তী, প্রভাষক বুলবুল বৈরাগী প্রমূখ। অনুষ্ঠানে উৎপল বিশ্বাসের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে মশিয়াহাটীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করা হয়।
মোঃ আব্বাস উদ্দীন, সহযোগী অধ্যাপক
মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজ, যশোর।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি