আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
মোহনপুরে নকল সিগারেটসহ আটক ১
Published : Sunday, 14 January, 2018 at 6:33 PM, Count : 25
মোহনপুর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহী মোহনপুরে নকল সিগারেটসহ এক ডিলার কে আটক করেছে মোহনপুর থানা পুলিশ। এ বিষয়ে ঝিনাইদহ জেলা থানা শৈলাকুপা .দোহারো গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে ও আকিজ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা টোব্যাকো ইন্ডাস্ট্রিজ কেশরহাট দায়িত্ব নিয়োজিত জাকির হোসেন বাদী হয়ে নাকইল গ্রামের মৃত হরিমোহন চন্দ্র ছেলে শ্রী স্বপন চন্দ্র, শ্রী নারায়ন চন্দ্র, শ্রী নারায়ন চন্দ্র ছেলে শ্রী চন্দ্রন কুমারকে আসামী করে মামলা দায়ের করেন। ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ২০০৫ (২০১৩ সালে সংশোধনীসহ)এর বিধিমালা ১০ এর উপধারা (৩) অনুযায়ী বিক্রিত তামাকজাত দ্রব্যের সকল প্যাকেট, মোড়ক, কৌটায় শুধুমাত্র বিক্রয়ের জন্য অনুমোদিত। এই মর্মে একটি বিবৃতি মুদ্রিত না থাকলে বাংলাদেশ কোন প্রকার তামাকজাত দ্রব্য বিক্রয় করা যাবে না। সরকারে উপরোক্ত আদেশ অমান্য করে এবং ব্যান্ড রেজিষ্ট্রেশন বিহীর তৈরী নকল  সেনার গোল্ড, স্মাট ব্লাক গুদামজাত করে মেমো বিহীনভাবে  বিভিন্ন  ব্যক্তির কাছে পাইকারী ও খুরচা বিক্রয় করে আসছিল কেশরহাট এলাকার একটি অসাধু চক্র।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি