আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
সান্তাহারে কন্যাশিশুর মরদেহ উদ্ধার
Published : Sunday, 14 January, 2018 at 6:53 PM, Count : 18
আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : গতকাল শনিবার সকালে রেলওয়ে পুলিশ আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশানের অদুরে মালগুদাম এলাকায় পরিত্যাক্ত টিনসেডের নিচ থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় এক নবজাতক শিশুর কন্যার মরদেহ উদ্ধার করেছে। শিশুটি জন্ম নেয়ার পর রাতে কেবা কারা ওই স্থানে ফেলে রেখে যায়। নবজাতক শিশুটি কারো পাপের ফসল হতে পারে বলে স্থানীয়রা ধারনা করছেন। সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, গত শুক্রবার দিবাগত রাতে সান্তাহার রেলওয়ে জংশন স্টেশানের উত্তরে মালগুদামের পরিত্যাক্ত টিনসেডের নিচে কেবা কারা সদ্যভুমিষ্ট হওয়া নবজাতক শিশু মৃত কন্যাটিকে একটি কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় ফেলে রেখে যায়। সকালে স্থানীয় লোকজন দেখতে পেয়ে রেলওয়ে জিআরপি থানায় খবর দিলে বেলা ১২টায় পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। সান্তাহার জিআরপি থানার ওসি আকবর হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি