আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
সাকিবকে দলে নিতে মরিয়া দিল্লি
Published : Sunday, 14 January, 2018 at 8:29 PM, Count : 28
স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের আগামী আসরে প্রতিটি দলেই আসছে ব্যাপক পরিবর্তন। বেশিরভাগ তারকাকেই ছেড়ে দিয়েছে দলগুলো। দীর্ঘ সাত বছর পর কলকাতা নাইট রাইডার্স কেকেআর এবার ছেড়ে দিয়েছে বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকেও। এবার এ অলরাউন্ডারকে দলে পেতে মরিয়া দিল্লি ডেয়ার ডেভিলস।
চলতি মাসের ২৭ আর ২৮ জানুয়ারি আইপিএলের নিলাম হবে ব্যাঙ্গালুরুতে।
এর আগেই প্রতি দল কম্বিনেশন অনুযায়ী নিজেদের মতো করে খেলোয়াড় নির্ধারণ করে রাখছে। সেই হিসেবে দিল্লির নজরে আছে ডি কক, গৌতম গম্ভীর, সাকিব আল হাসান, কেন উইলিয়ামসন ও প্যাট কামিন্স।
ডি কক : দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটসম্যান এ এর আগেও দিল্লির হয়ে আইপিএল মাতিয়েছেন। ইনিংসের শুরুতে ব্যাট হাতে রানের গতি বাড়াতে বাঁহাতি এ ব্যাটসম্যানের জুড়ি নেই। তার অন্তর্ভুক্তি দলকে আরও যে শক্তিশালী করবে এ নিয়ে কোনো সন্দেহ নেই।
গৌতম গম্ভীর : আইপিএলের সূচনাটা দিল্লি থেকেই শুরু করেছিলেন এলাকার ছেলে গম্ভীর। এরপরই যোগ দেন কলকাতা নাইট রাইডার্সে। তবে এবার কলকাতা দলটির অধিনায়ককে ছেড়ে দিয়েছে। আর দিল্লিও চাচ্ছে তাকে দলে ভিরিয়ে তার অধিনায়কত্বকে কাজে লাগাতে।
সাকিব আল হাসান : ক্রিকেটের তিন ফরমেটের শীর্ষ অলরাউন্ডার। সাত বছর ছিলেন কলকাতায়। দুইবার ব্যাটে বলে দুর্দান্ত পারফরমেন্স করে দলের শিরোপা জয়ে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তবে এবার শীর্ষ এ অলরাউন্ডারকে ছেড়ে দিয়েছে নাইট রাইডার্স। এ সুযোগ ভালোভাবেই নিতে মরিয়া দিল্লি।
কেন উইলিয়ামসন : কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ব্যাট বেশ ধারাবাহিক। নিয়মিত রান পাচ্ছেন। সানরাইজার্স হায়দরাবাদ তাকে ছেড়ে দেয়ায় দিল্লির নজর তার দিকে। দলের তিন নম্বর পজিশনে ব্যাট করার সঙ্গে সঙ্গে তার নেতৃত্ব জ্ঞানকেও কাজে লাগাতে চায় দলটি।
প্যাট কামিন্স : বল হাতে চলতি বছর খুবই ধারাবাহিক অসি পেসার। এর আগে দিল্লির হয়ে নিজের নামের প্রতি সুবিচার করতে না পারলে যোগ দেন কলকাতায়। দল পরিবর্তন করে আবারও স্বরূপে ফেরেন এ তারকা। এরপরও এবার তাকে দলে রাখেনি কলকাতা। তাই দিল্লির আবার ঘরের ছেলেকে দলে ফেরানোর চিন্তা করছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি