আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই      
আন্ত:বিভাগীয় মহিলা ভলিবলে পাবনা চ্যাম্পিয়ন
Published : Sunday, 14 January, 2018 at 8:29 PM, Count : 17
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩ দিন ব্যাপী আন্ত:বিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে পাবনা জেলা দল।  গতকাল ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে অনুষ্ঠিত ১ম সেমিফাইনাল খেলায় পাবনা জেলা ৩-০ সেটে কিশোরগঞ্জ জেলাকে এবং রাজবাড়ি জেলা ৩-১ সেটে ময়মনসিংহ জেলাকে পরাজিত করে ফাইনালে উঠে। চূড়ান্ত প্রতিযোগিতায় পাবনা জেলা দল ৩-০ সেটে রাজবাড়ি জেলা দল কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং ৩য় স্থান অধিকার করে কিশোরগঞ্জ জেলা। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় পাবনা জেলার ফাউজিয়া ইয়াসমিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন এডভোকেট সানজিদা খানম এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এমপি। উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, ভলিবল সাব-কমিটির আহবায়ক ফরিদা আখতার বেগম প্রমুখ। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি