আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
দর্শকদের চমক দেখালেন মিম
Published : Sunday, 14 January, 2018 at 8:38 PM, Count : 27
দর্শকদের চমক দেখালেন মিমগত বছরের সেপ্টেম্বরে এফডিসির ৯ নম্বর ফ্লোরে বিদ্যা সিনহা মিমের নতুন ছবি ‘আমি নেতা হব’-এর আইটেম গানের শুটিং হয়। গানের শিরোনাম ‘লাল লিপস্টিক’। এরই মধ্যে এ ছবির শুটিং শেষ হয়েছে। আর গত বৃহস্পতিবার রাতে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘লাল লিপস্টিক’ শিরোনামের এই গান। আর একদিনের মাথায় ২ লাখ দর্শক গানটি দেখেছেন। এই গানে ভিন্ন এক লুকে মিমকে উপস্থাপন করা হয়েছে। বিশেষ করে নাচের ধরনে বেশ চমক দেখিয়েছেন মিম। এদিকে গত ১০ই জানুয়ারি থাইল্যান্ডে নতুন এ ছবির দুটি গানের দৃশ্যায়ন শেষ করে ঢাকায় ফিরেছেন মিম। ‘লাল লিপস্টিক’ শিরোনামের গানটি প্রসঙ্গে মিম বলেন, গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। প্রিয় চ্যাটার্জির লেখা এ গানে সুর করেছেন আকাশ। গেয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ। গানটির দৃশ্যধারণের সময় ক্যামেরায় ছিলেন লাল মাহমুদ ও আশিকুর রহমান ভাই। আর গানে কস্টিউম ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে কাজ করেছেন রামীম রাজ। আর কোরিওগ্রাফি করেন তানজীল ভাই। বাকি গানগুলোও ভালো হয়েছে। আশা করি, গানের পাশাপাশি ছবিটিও দর্শক পছন্দ করবেন। ‘আমি নেতা হব’ ছবির এই গানে বিদ্যা সিনহা মিমকে বেশ আবেদনময়ী হিসেবে দেখা গেলেও শাকিব খান ছিলেন যথার্থ লুকে। পুরো গানজুড়ে মঞ্চ মাতিয়েছেন মিম। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। তবে কি কারণে এস কে মুভিজের চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে তা এখনও জানা যায়নি। উল্লেখ্য, ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের এটি দ্বিতীয় ছবি। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল তাদের ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিটি। অনেকদিন পর নতুন বছরে ‘আমি নেতা হব’ ছবি নিয়ে ফিরছেন তারা। এ ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী।

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি