আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
ডিএনসিসি মেয়র: আ. লীগের মনোনয়ন কিনলেন আতিক ইকবালসহ ৭ জন
Published : Sunday, 14 January, 2018 at 8:46 PM, Count : 43
স্টাফ রিপোর্টার : ঢাকা উত্তর সিটি করর্পোরেশন উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট করতে আগ্রহী ব্যবসায়ী আতিকুল ইসলাম, সাবেক সাংসদ এইচবিএম ইকবালসহ সাতজন আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। গতকাল শনিবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে তারা তা সংগ্রহ করেন। সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমি র রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। মনোনয়ন ফরমের দাম ঠিক করা হয়েছে ২৫ হাজার টাকা। দিনের শুরুতেই দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রাসেল আশেকী এবং আদম তমিজি হক।
রাসেল আশেকী সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে এবং ঢাকা উত্তরের জনগণের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। যদি আমি যদি মনোনয়ন পাই এবং নির্বাচিত হই, তাহলে আমি ডিএনসিসি এলাকার সার্বিক উন্নয়নে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাব। ব্যবসায়ী আদম তমিজি হক ‘হক গ্রুপ’ এর ব্যবস্থাপনা পরিচালক। বিকালে বিজেএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র কেনেন তার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন যুবরাজ। এছাড়া মনিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেনের পক্ষে মনোনয়ন ফরম তোলেন গাজী আলমগীর নামের এক ব্যক্তি। ঢাকার একটি কলেজের সাবেক অধ্যক্ষ শাহ আলমও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদিন সাবেক সাংসদ এইচবিএম ইকবাল, এফবিসিসিআইর পরিচালক হেলাল উদ্দিন ও  ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বাংলাদেশ টুডের সম্পাদক জোবায়ের আলমও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।
আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। এরপর দলের স্থানীয় সরকার নির্বাচন সম্পর্কিত বোর্ড প্রার্থী ঠিক করবে। ঢাকা উত্তরের এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামের নাম আলোচনায় রয়েছে। তিনি গণসংযোগ শুরু করেছেন। আনিসুল হকের মৃত্যুতে শূন্য এই মেয়র পদে আগামী ২৬ ফেব্রুয়ারি ভোট হবে। মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৮ জানুয়ারি পর্যন্ত। তিন বছর আগে অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে আনিসুল হক বিজয়ী হয়েছিলেন। #####





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি