আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
ক্রিস্টাল অ্যাওয়ার্ড পাচ্ছেন বলিউড কিং শাহরুখ
Published : Sunday, 14 January, 2018 at 8:46 PM, Count : 23
ক্রিস্টাল অ্যাওয়ার্ড পাচ্ছেন বলিউড কিং শাহরুখনিজের দীর্ঘ ও সফল ক্যারিয়ারে অসংখ্য অ্যাওয়ার্ড ও সম্মাননা পেয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এবার সেখানে আরও একটি অ্যাওয়ার্ড যোগ হচ্ছে। এবার ২৪তম বার্ষিক ক্রিস্টাল অ্যাওয়ার্ডে ভূষিত হচ্ছেন বলিউড কিং। চলতি মাসের শেষ দিকে হবে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম-এর ৪৮তম বার্ষিক সম্মেলন। ১৯৯৭ সালের পর এই প্রথম এতে উপস্থিত থাকতে চলেছেন ভারতের প্রধানমন্ত্রী। এ সম্মেলনের অংশ হিসেবে পুরস্কারটি পাচ্ছেন শাহরুখ। পুরস্কার প্রদান অনুষ্ঠান হবে ২২শে জানুয়ারি। এদিনই তার হাতে পুরস্কার তুলে দেয়া হবে। ভারতজুড়ে নারী ও শিশুদের অধিকার রক্ষায় অবদান রাখার স্বীকৃতি হিসেবে এ সম্মান পাচ্ছেন শাহরুখ। এ বছর অন্য পুরস্কার পাচ্ছেন অভিনেতা-পরিচালক কেট ব্ল্যাংকেট ও গায়ক এলটন জন। দাতব্য প্রতিষ্ঠান মীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শাহরুখ। অ্যাসিড আক্রান্ত নারীদের চিকিৎসা, আইনি সহায়তা, কারিগরি প্রশিক্ষণ, পুনর্বাসন ও বাঁচার অনুপ্রেরণা জুগিয়ে থাকে এ ফাউন্ডেশন। এর বাইরেও রোগাক্রান্ত শিশুদের হাসপাতালে চিকিৎসা ও ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ানোর ক্ষেত্রেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে প্রতিষ্ঠানটি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি