আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
মানিকগঞ্জ সাংবাদিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
Published : Sunday, 14 January, 2018 at 3:16 PM, Update: 14.01.2018 3:39:45 PM, Count : 59
মানিকগঞ্জ সাংবাদিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিতমানিকগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) মানিকগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সমিতির আয়োজনে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমিতির কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও চ্যানের আই’য়ের যুগ্ম বার্তা সম্পাদক কল্যান সাহা।

মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতির সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা স্বাধীনতা সাংবাদিক ফোমের আহ্বায়ক বরুণ ভৌমিক নয়ন, সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, সদস্য জাহাঙ্গীর আলম বিশ্বাস উপস্থিত ছিলেন। সভা শেষে আগামী তিন বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

দৈনিক ইত্তেফাক পত্রিকার সিংগাইর প্রতিনিধি মানবেন্দ্র চক্রবর্তী মোট ৪৪ ভোটের মধ্যে ৩১ ভোটে সভাপতি পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী দৈনিক সংবাদের মানিকগঞ্জ  প্রতিনিধি আবুল কালাম বিশ্বাস ১৩ ভোট পান।

অন্যান্য পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বদ্বীতায় সহ সভাপতিমো. কাবুল উদ্দিন খান (বাংলাদেশ প্রতিদিন),সহ-সভাপতি আবুল বাশার আব্বাসী (আমাদের অর্থনীতি), সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয় বারের মত শাহ্জাহান বিশ্বাস (নিউ এইজ এবং দৈনিক বর্তমান) যুগ্ম-সাধারণ সম্পাদক বিএম খোরশেদ (যমুনা টিভি), সহ-সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১ টিভি), রাম প্রসাদ সরকার দীপু (সংবাদ), সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন ভিকু (ভোরের পাতা), কোষাধ্যক্ষ সাজিদুর রহমান রাসেল (এশিয়ান টিভি, পরিবর্তন ডটকম) ও দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন (দৈনিক ভোরের ডাক ও বাংলা ভিশন ) নির্বাচিত হন।

নির্বাচনে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব প্রধান নির্বাচন কমিশনার, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল আলম লিটন নির্বাচন কমিশনা হিসেবে দায়িত্ব পালন করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি