আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
শ্যামপুর থানা পুজা উদযাপন পরিষদের সম্মেলন অনুষ্ঠিত
Published : Sunday, 14 January, 2018 at 3:46 PM, Count : 46
শ্যামপুর থানা পুজা উদযাপন পরিষদের সম্মেলন অনুষ্ঠিতস্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ শ্যামপুর থানার দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার রাতে রামকৃঞ্চ গোস্বামী গিরিধারী মন্দির প্রাঙ্গণে অনুষ্টিত হয়েছে। 

যতীশ চন্দ্র পাল কানুর সভাপতিত্বে ও অঞ্জন সাহার পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি ডি এন চ্যাটার্জি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট শ্যামল কুমার রায়, যুগ্ন সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মন্ডল, সার্ক কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন দে, পুজা উদযাপন পরিষদৈর নেতা শ্রৗ ধ্রুবলস্কর, কিশোর কুমার বসু রায়, ডি.কে সমির, বিলাশ পোদ্দার, নির্মল খাসখেল, সুনীল টাইগার, অজয় সরকার টিটু প্রমুখ।

সম্মেলনে শেষে গোপাল চন্দ্র দাশকে সভাপতি ও শম্ভুনাথ দাশকে সাধারণ সম্পাদক করে শ্যামপুর থানা পুজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয় । 

সম্মেলনে বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ের অধিকার রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নির্বাচন আসলে সকল দলের কাছে আমাদের কদর বেড়ে যায়।  কিন্তু নির্বাচন চলে গেলে আমাদের ওপর অত্যাচার নির্যাতন নেমে আসে। বড় দল গুলোর নেতারা  আমাদের ধর্মীয় অনুষ্ঠানে এসে গলা ফাটিয়ে বলে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ । কিন্তু বাস্তবে তাদের কর্মকান্ডে সেটা দেখা যায় না।  

দেশ থেকে দিন দিন হিন্দু সম্প্রদায়ের মানুষ কমে যাচ্ছে বলে অভিযোগ করে ডি এন চ্যাটার্জি বলেন,  অত্যাচার নির্যাতন আর নিপিড়ণের কারণে প্রতিনিয়ত হিন্দুরা এদেশ ছেড়ে অন্য দেশে চলে যাচ্ছে।  তাদের সুরক্ষায় কোনো সরকারই কার্যকর ব্যাবস্থা গ্রহণ করেনি। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি