আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন       ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল       সিদ্ধান্তে অটল শাকিব খান, সমঝোতা চান অপু বিশ্বাস       চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩        আজ আ.লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা      
না.গঞ্জে উত্যক্তে বাধা দেয়ায় পিটিয়ে হত্যা
Published : Sunday, 14 January, 2018 at 6:23 PM, Update: 14.01.2018 6:34:44 PM, Count : 43
না.গঞ্জে উত্যক্তে বাধা দেয়ায় পিটিয়ে হত্যানারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর গ্রামে কলেজ ছাত্রী বোনকে উত্যক্তে বাধা দেয়ায় ছাত্রীর ভাই মিন্টু মিয়াকে বখাটেরা পিটিয়ে মারাত্মকভাবে আহত করার পর রোববার ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহত মিন্টুর লোকজন বখাটে ও তার সহযোগীদের বাড়িঘর ভাংচুর করে অগ্নিসংযোগ করেছে। এ ঘটনার পর পুরো এলাকায় পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 
পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মোতাহার হোসেনের মেয়েকে কলেজে যাওয়ার পথে দীর্ঘ দিন ধরে উত্যক্ত করে আসছে পাশ্ববর্তী বন্দেরা গ্রামের রফিক মিয়ার ছেলে ও তার সহযোগীরা। গত বুধবার আবারো উত্যক্ত  করলে বিষয়টি ছাত্রীর বাবা ও মামাতো ভাই মিন্টু মিয়াকে জানায়। 

পরে মিন্টু মিয়া জাকির হোসেনকে তার বোনকে উত্যক্ত করার জন্য নিষেধ করে। এর জের ধরে গত শুক্রবার মিন্টু মিয়া বাড়ি ফেরার পথে বখাটে জাকির হোসেন, হিমেল সহ তার সহযোগীরা তার পথরোধ করে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

গত দুদিন চিকিৎসার পর রোববার সকালে মিন্টু মিয়া মারা যায়। মিন্টু মিয়ার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার পরিবারের লোকজন একত্রিত হয়ে বন্দেরা গ্রামের বখাটে জাকির হোসেন, হিমেল মিয়া সহ ১০/১৫টি বাড়িঘর ভাংচুর করে অগ্নিসংযোগ করে। 

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার পর পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকা পুলিশের নিয়ন্ত্রনে শান্ত রয়েছে। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি